ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জীবন পেয়ে অভিষিক্ত মায়ার্সের সেঞ্চুরি, চাপে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
জীবন পেয়ে অভিষিক্ত মায়ার্সের সেঞ্চুরি, চাপে বাংলাদেশ অভিষেক টেস্টেই সেঞ্চুরি তুলে নিলেন কায়েল মায়ার্স। ছবি: সোহেল সরওয়ার

পঞ্চম দিনের খেলার ১৩তম ওভারে মেহেদি হাসান মিরাজের বলে প্রথম স্লিপে কায়েল মায়ার্সের ক্যাচ নিতে পারেননি নাজমুল হোসেন শান্ত। ‘জীবন’পাওয়ার পর ফিফটি করা এই বাঁহাতি এবার অভিষেক টেস্টেই সেঞ্চুরি তুলে নিলেন।

সেইসঙ্গে চতুর্থ উইকেট জুটিতে এনক্রুমাহ বোনারের সঙ্গে দেড়শ রানের পার্টনারশিপ গড়ে বাড়িয়েছেন বাংলাদেশের চাপ।

১৭৮ বলে ১২টি চার ও একটি ছক্কায় সেঞ্চুরি পূরণ করেন মায়ার্স।

৩৯৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নামা উইন্ডিজরা দ্বিতীয় ইনিংসে লড়ছে। রোববার (০৭ ফেব্রুয়ারি) এ প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট হারিয়ে ২২৯ রান করেছে ক্যারিবীয়রা। এনক্রুমাহ বোনার ৬০ ও কায়েল মায়ার্স ১০৬ রানে অপরাজিত রয়েছেন। জয়ের জন্য আরও ১৬৬ রান দরকার ক্যারিবীয়দের।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথমটিতে বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসে ৪৩০ রান করেছিল। জবাবে ২৫৯ রানে অলআউট হয় সফরকারীরা। পরে টাইগাররা নিজেদের দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট হারিয়ে ২২৩ রানে ইনিংস ঘোষণা করে।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।