ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

ক্রিকেট

তামিমের জন্য মাশরাফির ‘স্পেশাল ভালবাসা এবং দোয়া’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
তামিমের জন্য মাশরাফির ‘স্পেশাল ভালবাসা এবং দোয়া’ তামিম ও মাশরাফি

করোনার কারণে দীর্ঘদিন পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। তবে দেশের মাটিতে হতে যাওয়া সিরিজে নেই টাইগারদের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

 

ভবিষ্যতের কথা ভেবে ‘নড়াইল এক্সপ্রেস’কে দলে রাখেননি নির্বাচকরা। তবে তাতেও অসন্তুষ্ট নন ম্যাশ। নিজে না থাকলেও দল ও সতীর্থদের উৎসাহ দিতে সবসময় এগিয়ে মাশরাফি। এবারও ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে সতীর্থদের শুভকামনা জানালেন তিনি।  

মঙ্গলবার (১৯ জানুয়ারি) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি লেখেন, ‘বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে। পুরো দলের প্রতি রইলো শুভকামনা। ’ 

তবে সতীর্থ তামিম ইকবালে প্রতি বিশেষ ভালবাসা ও দোয়া জানিয়েছেন তিনি, ‘তামিম ইকবাল খান-এর  জন্য রইলো স্পেশাল ভালোবাসা এবং দোয়া। সকল চাপকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সব সময়ের মতো বিজয়ী হয়ে আসবে এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই-(বাংলাদেশ)। ’ 

বুধবার (২০ জানুয়ারি) মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে উইন্ডিজের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa