ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্রুনাল-হার্দিক পান্ডিয়ার বাবা আর নেই, কোহলির শোক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ক্রুনাল-হার্দিক পান্ডিয়ার বাবা আর নেই, কোহলির শোক বাবার সঙ্গে দুই ভাই হার্দিক-ক্রুনাল

দুই ভারতীয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া এবং হার্দিক পান্ডিয়ার বাবা হিমাংশু পান্ডিয়া আর নেই। ৭১ বছর বয়সে কার্ডিয়াক অ্যারেস্টে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

শনিবার (১৬ জানুয়ারি) খবরটি নিশ্চিত করেছে এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই)।  

দুঃসময়ে পরিবারের পাশে থাকতে সৈয়দ মুশতাক আলী ট্রফির জন্য করা জৈব-নিরাপত্তাবলয় ছেড়েছেন বরোদা অধিনায়ক ক্রুনাল। তিনি চলমান এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে আর খেলবেন না।  

পান্ডিয়া ভাইদ্বয়ের পিতার মৃত্যুতে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিইও শিশির হাত্তাঙ্গাদি এএনআই’কে জানান, ‘হ্যাঁ, ক্রুনাল পান্ডিয়া জৈব-নিরাপত্তা ছেড়েছেন। এটা ব্যক্তিগত বিয়োগান্তক ঘটনা। ’

সৈয়দ মুশতাক আলী টুর্নামেন্টে ৩ ম্যাচ খেলে ৪ উইকেট নিয়েছেন ক্রুনাল। বরোদার হয়ে উত্তরখন্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ব্যাট হাতে ৭৬ রান করেন তিনি। তিন ম্যাচের প্রত্যেকটিতে জিতেছে বরোদা।  

অন্যদিকে সৈয়দ মুশতাক আলী ট্রফিতে নেই হার্দিক। তবে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সাদা বলের সিরিজের জন্য অনুশীলন করছেন তিনি।

সতীর্থ ক্রুনাল-হার্দিকের বাবার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন বিরাট কোহলি। টিম ইন্ডিয়া অধিনায়ক তার অফিসিয়াল টুইটারে লেখেন, ‘ক্রুনাল ও হার্দিকের বাবার মৃত্যুর খবর শুনে হৃদয় ভেঙে গেছে। উনার সঙ্গে কয়েকবার কথা বলেছিলাম। খুবই আনন্দময় ও পরিপূর্ণ জীবনের মানুষ ছিলেন। তার আত্মা শান্তি পাক। তোমরা দু’জন শক্ত থাকে ক্রুনাল-হার্দিক। ’ 

এছাড়া শোক প্রকাশ করেছেন ভারতীয় দলের সাবেক পেসার ইরফান পাঠানও।  

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।