ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মঙ্গলবার অস্ত্রোপচারের জন্য দুবাই যাচ্ছেন মুমিনুল হক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
মঙ্গলবার অস্ত্রোপচারের জন্য দুবাই যাচ্ছেন মুমিনুল হক মুমিনুল হক। ফাইল ফটো

আঙুলের ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে গেছেন বাংলাদেশ জাতীয় টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। যার কারণে চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আর খেলা হচ্ছে না তার।

মুমিনুলের ইনজুরি গুরুতর হওয়ায় দেশের বাইরে আঙুলে অস্ত্রোপচার করতে হবে বলে জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (০৮ ডিসেম্বর) সকালে চিকিৎসার জন্য দুবাই যাচ্ছে টেস্ট অধিনায়ক।  

সোমবার (০৭ ডিসেম্বর) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মুমিনুল নিজেই। এমিরেটস এয়ারলাইনসের ফ্লাইটে করে সকাল সাড়ে ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাবেন তিনি।  

রোববার (০৬ ডিসেম্বর) যাওয়ার কথা ছিল তার। কিন্তু ভিসা পেতে দেরি হওয়ায় মঙ্গলবার যেতে হচ্ছে তাকে। দুবাই পৌঁছে পরশু দিন চিকিৎসকের কাছে যাবেন মুমিনুল।  চিকিৎসক যদি মনে করেন, তবে সেদিনই অস্ত্রোপচার করে ফেলবেন। আর না হলে কয়েকদিন অপেক্ষা করবেন।

মুমিনুল বলেন, ‘মাত্রই ভিসা হাতে পেলাম, টিকিটও কনফার্ম করেছি। আগামীকাল সকাল ১০টায় এমিরেটসে দুবাই যাচ্ছি। পরশু ডাক্তার দেখাব। তিনি বললে ওদিনই অপারেশন করিয়ে ফেলব। আর যদি বলেন সময় লাগবে, তাহলে সেখানে হয়ত কয়েকদিন থাকতে হবে। ’

গত ২৮ নভেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান গাজী গ্রুপ চট্টগ্রামে টপ-অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক।  

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।