ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আশরাফুলের কাছ থেকে বড় ইনিংস চান কোচ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২০
আশরাফুলের কাছ থেকে বড় ইনিংস চান কোচ

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীর হয়ে খেলছেন মোহাম্মদ আশরাফুল। দীর্ঘদিন পর মাঠে ফেরা আশরাফুলের কাছ থেকে ভালো কিছুর প্রত্যাশা করছে দল।

 

তবে টুর্নামেন্টে এখনও তেমন আহামরি ভালো করতে পারেননি আশরাফুল। তিন ম্যাচে খেলে করেছেন ৩৬ রান (৫, ২৫* এবং ৬)। তিন ম্যচের মধ্যে দুটিতে হয়েছেন রান আউট। যেখানে সর্বোচ্চ ২৫ রানের একটি ইনিংস রয়েছে। দলের প্রধান কোচ সারোয়ার ইমরান আশরাফুলের এই রান আউটগুলোকে দৃষ্টিকটু বলে অভিহিত করেছেন। যদিও তার বিশ্বাস, শিগগিরই বড় ইনিংস আসবে এই অভিজ্ঞ ব্যাটসম্যানের কাছ থেকে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) মিরপুরে সাংবাদিকদের একথা জানান সারোয়ার ইমরান। এসময় তিনি আশা প্রকাশ করেন শিগগিরই আশরাফুল বড় ইনিংস খেলবেন। আশরাফুল ট্যাকনিকালি আগের অবস্থায় ফিরে এসেছেন বলে জানান রাজশাহীর প্রধান কোচ।
 
ইমরান সারোয়ার বলেন, '(রান আউট হওয়া) আশরাফুলের দুর্ভাগ্য ঠিক বলব না। তিন ম্যাচে দুই রান আউট। এই আউটগুলো একটু দৃষ্টিকটু ছিল। তারপরেও আমি মনে করি, আশরাফুল টেকনিক্যালি এবং ট্যাকটিকালি আগের অবস্থায় ফিরে আসছে। ওর একটা বড় স্কোরের অপেক্ষায় আছি আমরা। আর আমাদের দলের মিডল অর্ডার আশরাফুলকেন্দ্রিক না। আমাদের যে বাঁহাতি আছে ফজলে রাব্বিসহ সবাই ভালো খেলছে। তারপরেও সাইফুদ্দিন কামব্যাক করলে আমাদের দলটা পুরোপুরি স্বয়ংসম্পূর্ণ হয়ে যাবে। '

তিনি আরও বলেন, 'আমি আশাবাদী গত আড়াই মাস আমরা একসঙ্গে কাজ করছি, ম্যাচ খেলছি। সেই হিসেবে আশরাফুল তো টেকনিক্যালি আগের জায়গায় ফেরত আসছে এবং টেকটিক্যালি ও মেন্টালি কতদূর যেতে পারবে এটার ওপরই নির্ভর করবে ও আন্তর্জাতিক পর্যায়ে খেলতে পারবে কিনা। ওকে মানসিকভাবে শক্ত হয়ে হবে আরো। শারীরিক এবং টেকটিক্যাল পার্টটাতে যদি সে আরো স্ট্রং হতে পারে তাহলে সে আন্তর্জাতিক পর্যায়ে খেলতে পারবে। '

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।