ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিংয়ে আবারও ব্যর্থ সাকিব, ঢাকাকে ১৪৭ টার্গেট দিল খুলনা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
ব্যাটিংয়ে আবারও ব্যর্থ সাকিব, ঢাকাকে ১৪৭ টার্গেট দিল খুলনা শট খেলার পথে সাকিব। ছবি: শোয়েব মিথুন

ব্যাটিংয়ে নিজেকে হারিয়ে খুঁজছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার তৃতীয় ম্যাচে এসেও দেখা পাননি উল্লেখযোগ্য রানের।

 

সাকিব জ্বলে না উঠলেও রানের দেখা পেয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। অধিনায়কের ৪৫ রানের ওপর ভর করে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের তৃতীয় ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ১৪৭ রানের টার্গেট দিয়েছে জেমকন খুলনা। টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ১৪৬ রান করে তারা।  

সোমবার (৩০ নভেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে খুলনা। দলীয় ১৩ রানে বিদায় নেন ওপেনার এনামুল হক বিজয় (৫)। এরপর ৯ বলে ২ চারে ১১ রানে করে রুবেল হোসেনের বলে বোল্ড হন সাকিব।  

দুঃসময়ে ইমরুল কায়েস চেষ্টা করেছিলেন দলকে খাদ থেকে টেনে তুলতে। কিন্তু তার আগে শফিকুল ইসলাম বোল্ড করে সাজঘরে ফেরান জহুরুল ইসলামকে (৪)। এরপর মাহমুদউল্লাহর সঙ্গে ৫৬ রানের জুটি গড়েন ইমরুল। নাঈম হাসানের বলে আউট হওয়ার আগে ২৯ রান করেন তিনি।  

এরপর আরিফুল ইসলামকে (১৯) সঙ্গে নিয়ে দলকে লড়াকু ইনিংস এনে দেন মাহমুদউল্লাহ। খুলনা অধিনায়ক ইনিংসের শেষ ওভারে রুবেলের বলে বোল্ড হওয়ার আগে ৪৭ বলে ৩ চারে করেন ৪৫ রান। এর আগে শামীম হাসান ১ রানে বিদায় নেন। শুভাগত হোম ৫ বলে ১ চার ও ১ ছয়ে ১৫ রানে অপরাজিত ছিলেন। ইনিংসের শেষ বলে রান আউট হন শহিদুল ইসলাম (১)।  

ঢাকার হয়ে ৪ ওভারে ২৮ রান দিয়ে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন রুবেল। ২টি উইকেট নিয়েছেন শফিকুল ইসলাম। একটি করে উইকেট ভাগাভাগি করেছেন নাসুম আহমেদ ও নাঈম হাসান।  

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।