ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে বিসিবি সভাপতির শোক প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে বিসিবি সভাপতির শোক প্রকাশ

সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হোসেন পাপন শোক প্রকাশ করেছেন।  

শনিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে আটটার দিকে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যারিস্টার রফিক-উল হক।

ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে বিসিবি'র পক্ষ থেকে এক শোক বার্তার মাধ্যমে শোক প্রকাশ করেন নাজমুল হাসান পাপন।

শোক বার্তায় বিসিবি সভাপতি বলেন, 'ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে আমরা শোকাহত। বিসিবির বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে তার অমূল্য আইনি পরামর্শ এবং সমর্থন আমরা পেয়েছি। তিনি ছিলেন এমন এক জ্ঞানী, যিনি বাংলাদেশের আইনি ব্যবস্থা ও বিচার বিভাগে অবর্ণনীয় অবদান রেখেছেন। আমি বিসিবির পক্ষে ব্যারিস্টার রফিক-উল হকের পরিবারের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা জানাই। '

বুধবার (২১ অক্টোবর) ব্যারিস্টার রফিক-উল হককে আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়। শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে আদ্-দ্বীন ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার রফিক-উল হককে আদ্-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষা করে তাকে হাসপাতালের ভিআইপি কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হয়। তিনি হাসপাতালের চিকিৎসক ডা. রিচমন্ড রোল্যান্ড গোমেজের তত্ত্বাবধানে ছিলেন। পরে ১৭ অক্টোবর সকালে তার শারীরিক অবস্থা স্বাভাবিক হওয়ায় হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়। কিন্তু ওইদিন দুপুরের পরই তাকে ফের হাসপাতালে ভর্তি করতে হয়।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।