ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

গায়ে হলুদেও ব্যাট হাতে সানজিদা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
গায়ে হলুদেও ব্যাট হাতে সানজিদা

পরনে গায়ে হলুদের শাড়ি। হাত, কপাল আর মাথায় ফুল জড়ানো।

কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তিনি কিনা হলুদের সাজে ব্যাট হাতে নামে পড়লেন মাঠে! ক্রিকেটের প্রতি তার ভালোবাসার টান কতটা তা বেশ ভালোভাবেই বুঝিয়ে দিলেন বাংলাদেশ নারী দলের ক্রিকেটার সানজিদা 
ইসলাম।

শুধু মাঠে নামাই নয়, ব্যাট হাতে একের পর এক বলকে কখনো কভারে, কখনো বা লং অন দিয়ে সোজা বাউন্ডারিতে পাঠিয়ে দিলেন সানজিদা। সেই মুহূর্তের কিছু ছবি আইসিসি তাদের নিজেদের অফিসিয়াল ফেসবুক ও টুইটার পেজে শেয়ার করেছে। ছবিগুলোর নিচে কমেন্টবক্সে উচ্ছ্বসিত ক্রিকেটভক্তরা অভিনন্দন জানাচ্ছেন এই নারী ক্রিকেট তারকাকে।

ক্রিকেটের সঙ্গে সানজিদার জীবন জড়িয়ে আছে। তার জীবনসঙ্গী মীম মোসাদ্দেকও একজন ক্রিকেটার। সম্প্রতি রংপুর নগরীর গুড়াতিপাড়ায় পারিবারিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের কাজ সম্পন্ন হয় তাদের। সেই অনুষ্ঠানের আগেই ব্যাট হাতে ফ্রেমবন্দী হন সানজিদা। ছবিগুলো সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

তিন ভাই-বোনের মধ্যে সবার ছোট সানজিদা স্কুলে পড়ার সময় থেকেই অ্যাথলেটিকস সহ বিভিন্ন খেলাধুলায় নিয়মিত অংশ নিতেন। ওপেনার হিসেবে ২০১২ সাল থেকে জাতীয় নারী টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় তার। এখন পর্যন্ত ৫৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা এই ডানহাতি ১১.৩০ গড়ে ৫২০ রান করেছেন। আছে একটি ফিফটিও। ১৬ ওয়ানডেতে তার সংগ্রহ ১৭৪ রান।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।