ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

মুশফিক ভাইয়ের কথা শোনার চেষ্টা করছি: ইরফান শুক্কুর

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
মুশফিক ভাইয়ের কথা শোনার চেষ্টা করছি: ইরফান শুক্কুর .

বিসিবি প্রেসিডেন্টস কাপে নাজমুল একাদশের হয়ে খেলছেন ব্যাটসম্যান ইরফান শুক্কুর। তিন ম্যাচ খেলে বেশ ভালোই করেছেন এই বাঁহাতি উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

 

বাংলাদেশ দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশিফকুর রহিমের সঙ্গে খেলছেন। তার দেওয়া উপদেশগুলো মানার চেষ্টা করছেন তিনি।

মঙ্গলবার (২০ অক্টোবর) মিরপুরে অনুশীলনের পর সাংবাদিকদের কাছে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি একথা জানান।  

ইরফান বলেন, 'মুশফিক ভাই বলেছেন, ক্যারেক্টারটা শো করতে। আমি উনার কথাগুলো শুনতে চেষ্টা করছি। উনি কথা কম বললেও কিন্তু খুবই অনুপ্রেরণাদায়ী কথা বলেন। উনি বলছেন, ক্যারেক্টার আর মাঠের ভেতরের এপ্রোচ যাতে এক রাখি। ওটাই আমি চালিয়ে যেতে চাচ্ছি। চাচ্ছি, প্রডাক্টিভ কিছু যাতে দলের জন্য করতে পারি। '

২৭ বছর বয়সী এই ব্যাটসম্যানের এখন পর্যন্ত জাতীয় দলের জার্সি গায়ে খেলার অভিজ্ঞতা হয়নি। তাই নিজের পারফরম্যান্স দিয়ে জাতীয় দলে জায়গা করে নিতে চান তিনি। প্রেসিডেন্টস কাপের বাকি ম্যাচ দলের প্রয়োজন অনুযায়ী খেলে যেতে যান ইরফান শুক্কুর।  

তিনি বলেন, 'আমি সাধারণত টপ-অর্ডারে ব্যাটিং করি। এখানে যখন সাতে সুযোগ পেয়েছি, আমার লক্ষ্য হচ্ছে শেষ পর্যন্ত যাতে অপরাজিত থেকে দলের জন্য প্রোডাক্টিভ কিছু করতে পারি। এই টুর্নামেন্টটা আমার জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। আমি আউট অব ট্র্যাক ছিলাম দুই বছর। এর আগে হাই পারফরম্যান্স ক্যাম্পে ছিলাম তিন বছর। এখন এই টুর্নামেন্টে আমি চাচ্ছি, দলের যা দরকার ওই অনুযায়ী খেলার। '

বিসিবি প্রেসিডেন্টস কাপে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ১২৮ রান করেছেন ইরফান শুক্কুর।

বাংলাদেশ সময়:২১০৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।