ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কোচ হয়ে ফিরছেন ইউসুফ-রাজ্জাক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
কোচ হয়ে ফিরছেন ইউসুফ-রাজ্জাক মোহাম্মদ ইউসুফ ও আবদুল রাজ্জাক/ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ক্রিকেট অবসরের পর আবদুল রাজ্জাককে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে দেখা গেলেও অনেকটা দৃশ্যপটের আড়ালেই ছিলেন মোহাম্মদ ইউসুফ। দুই সাবেক সতীর্থকে এবার একসঙ্গে দেখা যাবে নতুন ভূমিকায়।

 

লাহোরে অবস্থিত হাই পারফরম্যান্স সেন্টার (এইচপিসি) এর কোচ হিসেবে ইউসুফ ও রাজ্জাককে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এই দুজন ছাড়াও সাবেক টেস্ট ক্রিকেটার বাসিত আলীকেও এইচপিসি’র কোচ হিসেবে নিয়োগ দিচ্ছে পিসিবি।  

শুক্রবার (১৪ আগস্ট) পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যমের খবরে এমনটাই জানানো হয়েছে। পরে সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ইউসুফ নিজেই। সাবেক এই অধিনায়ক এখন থেকে সাবেক অলরাউন্ডার ও সতীর্থ রাজ্জাকের সঙ্গে পাকিস্তান হাই পারফরম্যান্স দলের সঙ্গে কাজ করবেন।

সাম্প্রতিক মাসগুলোতে পাকিস্তানের এইচপিসি’র ম্যানেজমেন্টে ধারাবাহিক পরিবর্তন আনা হয়েছে। শুধু তাই না, ঘরোয়া ক্রিকেটের আম্পায়ার, ম্যাচ রেফারি, স্কোরার এবং কোচের ভূমিকাতেও অনেক পরিবর্তনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

সাবেক টেস্ট স্পিনার নাদীম খানকে সম্প্রতি এইচএসপি’র পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে পিসিবি। এর আগে পুরনো মুখ মুদাসসর নজর, হারুন রশীদ, আগা জাহিদ এবং আলী জিয়াকে হয় বাদ দেওয়া হয়েছে অথবা বরখাস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।