ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

স্টেইন আউট, অ্যাবোট ইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
স্টেইন আউট, অ্যাবোট ইন অ্যাবোট ও স্টেইন-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অস্ট্রেলিয়ার বিপক্ষে পার্থ টেস্টে ইনজুরিতে পড়ে সিরিজ শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইনের। আর হোবার্টে সিরিজের দ্বিতীয় ম্যাচে ডানহাতি এ বোলারের পরিবর্তে সুযোগ পেতে যাচ্ছেন কাইল অ্যাবোট।

ঢাকা: অস্ট্রেলিয়ার বিপক্ষে পার্থ টেস্টে ইনজুরিতে পড়ে সিরিজ শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ডেল স্টেইনের। আর হোবার্টে সিরিজের দ্বিতীয় ম্যাচে ডানহাতি এ বোলারের পরিবর্তে সুযোগ পেতে যাচ্ছেন কাইল অ্যাবোট।

দলের আরেক প্রিমিয়াম বোলার মরনে মরকেলও ইনজুরিতে ভুগছেন। ফলে সিরিজে ফেরার সম্ভাবনা নেই তার। তবে প্রোটিয়া নির্বাচকরা অভিষেকের অপেক্ষায় থাকা ডোয়েন প্রিটোরিয়াসকে চিন্তা করলেও কোচ রাসেল ডোমিঙ্গে অ্যাবোটকেই দলের তিন পেসম্যানের একজন হিসেবে ভাবছেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টের দ্বিতীয় দিনের মধ্যাহ্ন বিরতির আগে কাঁধে চোট পান প্রোটিয়া সেনসেশন স্টেইন। এরপর আর বল করতে পারেননি তিনি। ফিজিওর সঙ্গে মাঠ থেকে ড্রেসিং রুমে ফিরলে স্টেইনকে সরাসরি হাসপাতালে নেওয়া হয়। দ্বিতীয় দিন সকালে মাঠে নেমে স্টেইন ফেরান ৯৭ রান করা অজি ওপেনার ডেভিড ওয়ার্নারকে। ব্যক্তিগত ১৩তম ওভারের চতুর্থ বলটি করার পর ডান কাঁধ চেপে ধরে বসে পড়েন স্টেইন। দলের ফিজিও ব্রেন্ডন জ্যাকসনের সিদ্ধান্তে তিনি মাঠ থেকে বের হয়ে যান।

তিন ম্যাচের টেস্ট সিরিজে প্রথমটি জিতে ১-০তে লিড নিয়েছে দ. আফ্রিকা। ফাফ ডু প্লেসিসের নেতৃত্বে ১৭৭ রানে জয় পায় দলটি।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ০৮ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।