ঢাকা, রবিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

লড়াইয়ের অপেক্ষায় মাশরাফি-তামিম, সাকিব-মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
লড়াইয়ের অপেক্ষায় মাশরাফি-তামিম, সাকিব-মুশফিক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নতুন করে শুরু করা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঠের লড়াই আর কিছু পরেই শুরু হয়ে যাবে। মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের লড়াই দিয়ে মাঠে গড়াচ্ছে বিপিএলের চতুর্থ আসর।

মিরপুর থেকে: নতুন করে শুরু করা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঠের লড়াই আর কিছু পরেই শুরু হয়ে যাবে। মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও তামিম ইকবালের চিটাগাং ভাইকিংসের লড়াই দিয়ে মাঠে গড়াচ্ছে বিপিএলের চতুর্থ আসর।

 

শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। মিরপুরের আকাশে আজ কোনো মেঘ নেই। ঝলমলে রোদের উপস্থিতিতে একাডেমি মাঠে অনুশীলনে ব্যস্ত দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে সাজানো দলগুলো। উইকেট প্রস্তুত করা হচ্ছে। মূল উইকেটের পাশেও অনুশীলন করেছে কুমিল্লা-চিটাগাং।

সন্ধ্যা ৭টায় দিনের অপর ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসের প্রতিপক্ষ মুশফিকুর রহিমের বরিশাল বুলস।

বিপিএলের চতুর্থ আসর অবশ্য শুরু হয়েছিল গেল ০৪ নভেম্বর। কিন্তু বৃষ্টির কারণে টুর্নামেন্টের প্রথম দুই দিন ম্যাচ গড়ায়নি মাঠে। আবহাওয়ার পূর্বাভাসে পরের দুই দিনও বৃষ্টির সম্ভাবনা থাকায় বিপিএল নতুন করে শুরুর উদ্দেশ্যে পিছিয়ে দেয়া হয়।

আগের ফিকশ্চারে সন্ধ্যার ম্যাচটি ছিল দুপুরে, দুপুরের ম্যাচটি ছিল সন্ধ্যায়। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্স গত আসরের চ্যাম্পিয়ন হওয়ায় তাদের ম্যাচ নিয়ে আসা হয়েছে শুরুতে।  

বৈরী আবহাওয়া কেটে যাওয়ায় আজকের দুটি ম্যাচ নিয়ে তেমন শঙ্কা নেই বললেই চলে। গত রাতে আকাশে কিছুটা মেঘের রাশি থাকায় পুরো মাঠই ঢেকে রাখা হয়েছিল ত্রিপলে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ০৮ নভেম্বর ২০১৬
এসকে/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।