ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

অজি পরামর্শকের ভূমিকায় হ্যারিস-হ্যাডিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
অজি পরামর্শকের ভূমিকায় হ্যারিস-হ্যাডিন হ্যাডিন ও হ্যারিস-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরকে কেন্দ্র করে পরামর্শক হিসেবে নিয়োগ পেলেন দলটির সাবেক দুই ক্রিকেটার রায়ান হ্যারিস ও ব্র্যাড হ্যাডিন। কিউইদের বিপক্ষে তিন ম্যাচের চ্যাপেল-হ্যাডলি ওয়ানডে ট্রফিতে দায়িত্ব পালন করবেন তারা।

ঢাকা: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরকে কেন্দ্র করে পরামর্শক হিসেবে নিয়োগ পেলেন দলটির সাবেক দুই ক্রিকেটার রায়ান হ্যারিস ও ব্র্যাড হ্যাডিন। কিউইদের বিপক্ষে তিন ম্যাচের চ্যাপেল-হ্যাডলি ওয়ানডে ট্রফিতে দায়িত্ব পালন করবেন তারা।

আগামী ৩০ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত নিউজিল্যান্ডে ৫০ ওভারের তিনটি ম্যাচ খেলবে অজিরা। এর পরেই দলটির ভারতে টেস্ট সিরিজ খেলতে যাওয়ার কথা রয়েছে। তাই মূল ব্যাটিং কোচ গ্রায়েম হিক ও বোলিং কোচ ডেভিড সাকের আগেই ভারতের মাটিতে চলে যাবেন। তবে প্রধান কোচ ড্যারেন লেহম্যান কিউই সফরেই থাকবেন।

ফাস্ট বোলার হ্যারিস ২০১৫ সালে ‍অ্যাশেজ সিরিজ খেলে ক্রিকেট থেকে অবসর নেন। তবে এর পর তিনি দক্ষিণ আফ্রিকায় অজিদের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে বোলিং কোচ হিসেবে কাজ করেছেন।

আর গত বছরের সেপ্টেম্বরে ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান হ্যাডিন। নিউজিল্যান্ড সফরে তিনি ফিল্ডিং পরামর্শক হিসেবে থাকবেন। এর আগে তিনি অজিদের ‘এ’ দলের সিরিজে কোচ ছিলেন।

এদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে চলমান টেস্ট সিরিজ থেকে ইনজুরির কারণে বাদ পড়েছেন অভিজ্ঞ ফাস্ট বোলার পিটার সিডল। হোবার্টে দ্বিতীয় টেস্টে তার পরিবর্তে অভিষেক হতে পারে তরুণ বোলার জো মেনির।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ০৮ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।