ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশকে ১৫৭ রানের লক্ষ্য দিয়েছে ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মে ৯, ২০২৪
বাংলাদেশকে ১৫৭ রানের লক্ষ্য দিয়েছে ভারত

সিরিজ খোয়ালেও অন্তত একটি জয় নিয়ে শেষ করতে চায় বাংলাদেশ নারী দল। যদিও সেজন্য তাদের সামনে কঠিন লক্ষ্যই দাঁড় করিয়েছে ভারত।

জিততে হলে ১৫৭ রান করতে হবে টাইগ্রেসদের।

ভারতকে চ্যালেঞ্জিং সংগ্রহ এনে দেন স্মৃতি মান্ধানা, দয়লান হেমলতা, হারমানপ্রিত কৌর ও রিচা ঘোষ। ২৫ রানে ওপেনিং জুটি ভাঙার পর দ্বিতীয় ও তৃতীয় উইকেট জুটিই মূলত ভারতকে এগিয়ে দেয়। সুলতানা খাতুনের বলে ফারিহা তৃষ্ণার হাতে ক্যাচ দিয়ে ১৪ রানে আউট হন শেফালি ভার্মা।

এরপর দ্বিতীয় উইকেটে মান্ধানা ও হেমলতার জুটি থেকে ভারত পায় ৩৭ রান। নাহিদা আক্তারের বলে ৩৩ রান করে আউট হন মান্ধানা। অধিনায়ক হারমানপ্রিতকে নিয়ে তৃতীয় উইকেটে ইনিংসের সবচেয়ে বড় ৬০ রানের জুটি গড়েন হেমালতা। ৩০ রানে হারমানপ্রিতকে থামান নাহিদা। খানিক পর রাবেয়া খানের বলে ৩৭ রান করে ফেরেন হেমলতাও।

তবে শেষদিকে রিচা ঘোষের ১৭ বলে ৩ চার ও এক ছক্কায় ২৮ রানের ইনিংসে ভারতের স্কোর দেড় শ ছাড়িয়ে যায়। সফরকারীদের কেবল পাঁচটি উইকেটই নিতে পারে বাংলাদেশ। দুটি করে উইকেট নিয়েছেন রাবেয়া খান ও নাহিদা আক্তার।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।