ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্রেকথ্রু এনে দিলেন খালেদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
ব্রেকথ্রু এনে দিলেন খালেদ

সকালের শুরুতে শঙ্কা জাগিয়ে বৃষ্টি এলেও নির্ধারিত সময়েই শুরু হয় খেলা। সূর্যের আলোর দেখা মিললেও তেজ তেমনটা নেই।

তাই এমন কন্ডিশনে টস জিতে আগে বোলিং নেওয়াকেই উপযুক্ত মনে করেছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন। তার সিদ্ধান্তকে বিফলে যেতে দেননি খালেদ আহমেদ। নিজের প্রথম ওভারেই বাংলাদেশকে ব্রেকথ্রু এনে দেন ডানহাতি এই পেসার।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের পেস অ্যাটাকের কাছে খাবি খাচ্ছে শ্রীলঙ্কা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৯ রান করেছে সফরকারীরা। কুশল মেন্ডিস ১, দিমুথ করুনারত্নে ৪ রানে অপরাজিত আছেন।

প্রথম ওভারে নিশান মাদুশকাকে সেভাবে সুযোগই দেননি শরিফুল ইসলাম। এরপর অধিনায়ক শান্ত দ্বিতীয় ওভার তুলে দেন খালেদের হাতে। ওভারের শেষ বলেই সফলতার মুখ দেখেন এই পেসার। তার ফুল লেংথের বল ড্রাইভ করতে গিয়ে থার্ড স্লিপে থাকা মেহেদী হাসান মিরাজের হাতে ধরা পড়েন মাদুশকা (২)। পুরো ওভারে একটি রানও দেননি খালেদ।

৯ বছরে এই প্রথম ঘরের মাঠে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে সবশেষ সেই ম্যাচে বিশাল ব্যবধানে হেরেছিল টাইগাররা। এবার কী হবে তা সময়ই বলে দেবে। এদিকে, অভিষেক হয়েছে পেসার নাহিদ রানার।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪

এএইচএস 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।