ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ঝড় তুললেন মুশফিক, বরিশালের বড় সংগ্রহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
ঝড় তুললেন মুশফিক, বরিশালের বড় সংগ্রহ

প্রথম ১৫ বল থেকে আসে মাত্র ১৭ রান। কিন্তু এরপর ঝড় তোলেন মুশফিকুর রহিম।

৩২ বলেই স্পর্শ করেন ফিফটি। মাঝখানে এক ক্যামিও ইনিংস খেলে তাকে দারুণ সঙ্গ দেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাতে খুলনা টাইগার্সকে ১৮৮ রানের বড় লক্ষ্য দেয় ফরচুন বরিশাল।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ১৮৭ রান করে তামিম ইকবালের দল। শুরুতেই অবশ্য ইব্রাহীম জাদরানের উইকেট হারাতে হয় তাদের। ১৬ বলে ২ চারে ১১ রানে ওশেন থমাসের শিকার হন আফগান ওপেনার।

তিনে নেমে দারুণ শুরু পেয়েছিলেন সৌম্য সরকার। ছক্কা দিয়ে খোলেন রানের খাতা। বেশ ছন্দেই মনে হচ্ছিল তাকে। কিন্তু রানআউটের কাটায় পড়ে ১০ বলে ২ চার ও ১ ছক্কায় ২২ রানেই বিদায় নেন তিনি।

এরপর মুশফিককে সঙ্গে নিয়ে তৃতীয় উইকেটে ৫৭ রানের জুটি গড়েন তামিম। দীর্ঘদিন পর মাঠে ফেরা এই ওপেনার আজও ভালো শুরু পেয়ে ইনিংস বড় করতে পারেননি। ৩৩ বলে ৫ চারে ৪০ রানের ইনিংস খেলার পথে বিপিএলে তিন হাজার রানের মাইলফলক স্পর্শ করেন তিনি।  

তামিম ফেরার পর মাহমুদউল্লাহকে নিয়ে তাণ্ডব শুরু করেন মুশফিক। দুজনে মিলে ৩০ বলের জুটিতে যোগ করেন ৫৪ রান। এর মধ্যে ওশেন থমাসের করা ১৭তম ওভারে ২০ রান তোলেন তারা। যেখানে দুই ছক্কা হাঁকান মাহমুদউল্লাহ। পরের ওভারেই মুকিদুলকে উড়িয়ে মারতে গিয়ে হাবিবুর রহমানের হাতে ধরা পড়েন। ১৯ বলে ২ চার ও ছক্কায় থামে তার ২৭ রানের ঝলক।

খুলনা টাইগার্স অবশ্য মুশফিককে থামাতে পারেনি। ৩৯ বলে ৫ চার ও ৪ ছক্কায় ৬৮ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন ডানহাতি এই ব্যাটার।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।