ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অসুস্থ সন্তানের জন্য বিপিএলে নেই জিয়া, ফিরে গেলেন হারিসও

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
অসুস্থ সন্তানের জন্য বিপিএলে নেই জিয়া, ফিরে গেলেন হারিসও মোহাম্মদ হারিস

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে বাংলাদেশে এসেছিলেস মোহাম্মদ হারিস। কিন্তু কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরতে হচ্ছে তাকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছ থেকে অনাপত্তিপত্র পাওয়ার প্রতিশ্রুতি পেয়ে ঢাকায় এসেছিলেন, কিন্তু শেষ অবধি সেটি পাননি তিনি।

এজন্য আবার দেশে ফিরে যেতে হচ্ছে তাকে। বিপিএল শুরুর আগেই ঢাকায় এসেছিলেন তিনি। কিন্তু অনাপত্তিপত্র না পাওয়ায় এর মধ্যেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দুটি ম্যাচ খেললেও হারিস মাঠে নামতে পারেননি। এবার তার চলে যাওয়ার খবর জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

সংবাদ বিজ্ঞপ্তিতে তারা লিখেছে, পিসিবি কাছ থেকে অনাপত্রিপত্র না পাওয়ায় দেশে ফিরে যেতে হচ্ছে হারিসকে। মূলত চুক্তি অনুযায়ী বছরে দুটি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে পারবেন হারিস, সেটি ইতোমধ্যেই খেলে ফেলেছেন তিনি।  

এদিকে চট্টগ্রামের আরও একজন ক্রিকেটারকেও এখন পাওয়া যাচ্ছে না। সন্তানের অসুস্থতার জন্য আপাতত মাঠে নামা হচ্ছে না জিয়াউর রহমানের। তার জন্য শুভকামনা জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজি।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এমএইচবি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।