ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ছিটকেই গেলেন পান্ডিয়া, বদলি কৃষ্ণা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
ছিটকেই গেলেন পান্ডিয়া, বদলি কৃষ্ণা

গ্রুপ পর্বের শেষদিকে দুঃসংবাদ পেল বিশ্বকাপে টানা জয়ের ধারায় থাকা ভারত। গোড়ালির চোটে বাকি ম্যাচগুলো থেকে ছিটকে গেলেন দলটির তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

তার বদলে স্কোয়াডে জায়গা করে নিয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণা।  

গত মাসে পুনেতে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে গোড়ালিতে চোট পান পান্ডিয়া। সেই চোটের কারণে পরের ম্যাচগুলোতে মাঠে নামতে পারেননি তিনি। এবার জানা গেল, বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতেও খেলা হবে না ৩০ বছর বয়সী অলরাউন্ডারের।

পান্ডিয়ার জায়গায় কৃষ্ণার অন্তর্ভুক্তির বিষয়টি আজ শনিবার অনুমোদন করেছে টুর্নামেন্টের ইভেন্ট টেকনিক্যাল কমিটি। ভারতের জার্সিতে মাত্র ১৯টি সাদা বলের ম্যাচ খেলার অভিজ্ঞতাসম্পন্ন কৃষ্ণা বিশ্বকাপের ঠিক আগে অস্ট্রেলিয়া সিরিজে সুযোগ পেয়েছিলেন।  

সবমিলিয়ে ৩৩টি আন্তর্জাতিক উইকেট আছে কৃষ্ণার ঝুলিতে। তবে ডানহাতি এই পেসারকে একাদশে সুযোগ পেতে লড়তে হবে জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি এবং মোহাম্মদ সিরাজের মতো দারুণ ফর্মে থাকা পেসারদের সঙ্গে। আগামীকাল রোববার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাই কৃষ্ণার সুযোগ পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।  

ভারত ও দক্ষিণ আফ্রিকা এখন পর্যন্ত বিশ্বকাপের পয়েন্ট টেবিলের শীর্ষ দুই স্থান দখলে রেখেছে। এর মধ্যে ভারত সেমিফাইনাল নিশ্চিত করে ফেলেছে। আগামীকালকের ম্যাচটি যে দল জিতবে তার সামনে শীর্ষে থেকে গ্রুপ পর্ব নিশ্চিত করার সুযোগ অপেক্ষা করছে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।