ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ফাইনালের আগে ধাক্কা খেল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
ফাইনালের আগে ধাক্কা খেল শ্রীলঙ্কা

শিরোপা ধরে রাখার লড়াইয়ে আগামীকাল ভারতের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। তবে ফাইনালের আগে বড় ধাক্কা খেল বর্তমান চ্যাম্পিয়নরা।

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন রহস্য স্পিনার মাহিশ থিকশানা। তার পরিবর্তে সাহান আরাচিগেকে দলে ডেকেছে শ্রীলঙ্কা।

পাকিস্তানের বিপক্ষে নাটকীয় জয়ের ম্যাচে চোটে পান থিকশানা। এমআরআই স্ক্যানের রিপোর্টে ফাটল ধরা পড়ে তার ডান পায়ে। তবে বিশ্বকাপে তাকে না পাওয়া নিয়ে কোনো শঙ্কা নেই।  

শ্রীলঙ্কার মেডিক্যাল কমিটির চেয়ারম্যান প্রফেসর অর্জুনা ডি সিলভা বলেন, 'ক্লিনিক্যালি থিকশানা ঠিক আছেন। চলাফেরা করছেন এবং খুব একটা ব্যথা অনুভব করছেন না। বিশ্বকাপের জন্য অবশ্যই তিনি তৈরি থাকবেন। আসলে বিশ্বকাপ না থাকলে আমরা যে করেই হোক কালকের ম্যাচের জন্য তাকে তৈরি রাখতাম। কিন্তু আমরা সেই ঝুঁকি নিতে চাইনি। '

এর আগে এশিয়া কাপের দল সাজাতেই হিমশিম খেতে হয় শ্রীলঙ্কাকে। ইনজুরির কারণে আসর থেকে ছিটকে পড়েন দুশমন্থ চামিরা, লাহিরু কুমারা, দিলশান মাদুশঙ্কা ও ওয়ানিন্দু হাসারাঙ্গা। কিন্তু অনভিজ্ঞ বোলিং লাইনআপ নিয়েও ঠিকই ফাইনালে নাম লেখায় লঙ্কানরা।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।