ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ভারত-পাকিস্তান মহারণে বৃষ্টির সম্ভাবনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
ভারত-পাকিস্তান মহারণে বৃষ্টির সম্ভাবনা

বাংলাদেশের ম্যাচ হওয়ার আগপর্যন্ত পাল্লেকেলেতে আজ ছিল রোদ-বৃষ্টির লুকোচুরি। ম্যাচের মাঝখানেও একবার হানা দিয়েছিল বৃষ্টি।

তবে স্থায়ীত্ব ছিল খুব কমই। যার কারণে খেলাও বন্ধ করার খুব একটা প্রয়োজন পড়েনি এখন পর্যন্ত। আগামী ২ সেপ্টেম্বর একই ভেন্যুতে খেলবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। আর সেদিন বৃষ্টির সম্ভাবনা আছে ৯০ ভাগ। তাই মহারণটি নিয়ে জমে গেল অনিশ্চয়তার কালো মেঘ।

শনিবার পাল্লেকেলেতে পুরো সময় না হলেও ম্যাচের কোনও না কোনও সময় বৃষ্টি হতেই পারে। সে কারণেই মাঠ প্রস্তুত রাখা হচ্ছে, যাতে বৃষ্টি হলেও তাড়াতাড়ি খেলা শুরু করা যেতে পারে। মাঠের ধারেই রাখা হচ্ছে কাভার।  

বুধবারই শ্রীলঙ্কা পৌঁছেছে ভারতীয় দল। আজ পৌঁছেছে পাকিস্তানও। কিন্তু পাল্লেকেলেতে আসার পথে তারা দেখেছেন ঘন কালো মেঘ। রাজধানী কলম্বো ছেড়ে তা ক্রমশই এগিয়ে চলেছে ক্যান্ডির দিকে।  

সাধারণত বৃষ্টির কারণে আগস্ট-সেপ্টেম্বরে শ্রীলঙ্কায় খেলা হয় না। কিন্তু ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যেতে রাজি না হওয়ায় শ্রীলঙ্কাকেই কয়েকটি ম্যাচ আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছে। কিন্তু বৃষ্টি সব ভেস্তে দিতে পারে। এমনকি কলম্বোতে যে ম্যাচগুলি রয়েছে, সেখানেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে সেপ্টেম্বরে এশিয়া কাপের বেশ কিছু ম্যাচ ভেস্তে গেলে অবাক হওয়ার কিছু নেই।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।