ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

লিটনের জ্বর, সুস্থ না হলে এশিয়া কাপে বিকল্প ভাববে বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৩
লিটনের জ্বর, সুস্থ না হলে এশিয়া কাপে বিকল্প ভাববে বিসিবি

জাতীয় দলের ক্রিকেটাররা একে একে বিমানবন্দরে এলেন সবাই। শ্রীলঙ্কার উদ্দেশে রোববারই দেশ ছাড়ার কথা রয়েছে তাদের।

কিন্তু আসতে পারেননি লিটন দাস। এশিয়া কাপে খেলতে যাওয়া হচ্ছে না তার। জানা গেছে, লিটন জ্বরে আক্রান্ত; যদিও ডেঙ্গু নেগেটিভ তিনি।  
  
লিটনকে নিয়ে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনূস জানিয়েছেন, ‘লিটনের জ্বর এসেছে। যদিও ডেঙ্গু পরীক্ষায় নেগেটিভ হয়েছে। লিটন যদি সুস্থ হয় তাহলে রওয়ানা হবে। আর যদি তার অসুস্থতা না কমে তাহলে আমাদের বিকল্প নিয়ে ভাবতে হবে। ’

ওয়ানডে ফরম্যাটে লিটন জাতীয় দলের সহ-অধিনায়ক। একই সঙ্গে তামিম ইকবালের অনুপুস্থিতিতে ইনিংস উদ্বোধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে তাকে। লিটন শেষ অবধি সুস্থ না হয়ে উঠলে সেটি এশিয়া কাপে বাংলাদেশের জন্য বেশ বড় ধাক্কাই হবে।  

লিটন ছাড়াও দলের বাকিদের সঙ্গে যাওয়া হচ্ছে না পেসার তানজিম হাসান সাকিবের। এই পেসার যাবেন আলাদা ফ্লাইটে। এ দুজন ছাড়া বাকিরা সবাই একই ফ্লাইটে গিয়েছেন বলে টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে জানানো হয়েছে।  

রোববার কলম্বো হয়ে ক্যান্ডিতে পৌঁছাবে বাংলাদেশ দল। পাল্লেকেলে ৩১ আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর আফগানিস্তানের বিপক্ষে প্রথম পর্বের পরের ম্যাচ খেলার জন্য পাকিস্তান যাবেন সাকিব আল হাসানরা।  

বাংলাদেশ সময় : ১১৫৮ ঘণ্টা, ২৭ আগস্ট, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।