ঢাকা, শুক্রবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জুন ২০২৪, ০৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মিরপুরে এলেও অনুশীলনে দেখা গেল না সাকিবকে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
মিরপুরে এলেও অনুশীলনে দেখা গেল না সাকিবকে ফাইল ছবি

ড্রেসিং রুমের দরজা খুলে সাকিব আল হাসান উঁকি দিলেন কেবল। একরকম হুড়োহুড়িই পড়ে গেল।

সাকিবের ছবিটুকু দরকার সবারই। তিনি অবশ্য আড়ালে চলে গেলেন দ্রুতই। তবুও চললো তার খোঁজ। কিন্তু সাকিব আল হাসানকে দেখা গেল না অনুশীলনেই।

জাতীয় দলের ক্যাম্প চলছে সপ্তাহ দুয়েক প্রায়। এর আগে হয়েছে জাতীয় ক্রিকেটারদের অনুশীলন। কিন্তু এই সময়ের কোনোটিতেই ছিলেন না সাকিব আল হাসান। কানাডার গ্লোবাল লিগ থেকে লঙ্কা প্রিমিয়ার লিগ হয়ে সোমবার রাতে দেশে ফিরেছিলেন তিনি।

বৃহস্পতিবার সকালেই মিরপুরে আসেন সাকিব। সকালে কয়েকজন ক্রিকেটারের ও বোর্ড কর্মকর্তার সঙ্গে বৈঠকে বসেছেন বলেও গুঞ্জন রয়েছে। ভিডিও ফুটেজ দেখে কে কোন অবস্থায় আছেন; খেলোয়াড়দের কার ওয়ার্কলোড কোন অবস্থায় আছে, এসব নিয়ে কথা বলেছেন তিনি।

সাকিব না নামলেও অনুশীলনে ম্যাচের আবহে প্রস্তুতি নিয়েছে দল। বৃষ্টি কারণে দুপুর দুইটার বদলে সেটি শুরু হয়েছে চারটায়। যেখানে এশিয়া কাপের স্কোয়াডের বাইরের কয়েকজন ক্রিকেটারও ছিলেন। সৌম্য সরকারকেও দেখা গেছে মূল দলের ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে।

ওয়ার্ম আপের সময় স্পিনারদের সঙ্গে ছোট রান আপেও বল করতে দেখা যায় তাকে। শুরুতে স্পিনারদের নিয়ে আলাদা অনুশীলন করেছেন রঙ্গনা হেরাথ। এরপর ম্যাচ আবহে অনুশীলনে নামেন ক্রিকেটাররা। ততক্ষণে ক্যামেরার জন্য বন্ধ হয়ে যায় মিরপুরের দরজা।

বাংলাদেশ সময় : ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।