ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

টেস্ট না খেলে আইপিএল, লিটন বলছেন ‘জানাবো’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
টেস্ট না খেলে আইপিএল, লিটন বলছেন ‘জানাবো’

সিলেট থেকে :  সাকিব আল হাসান বাংলাদেশ জাতীয় দলের টেস্ট নেতৃত্বে আছেন, লিটন দাস এই ফরম্যাটের সহ-অধিনায়ক। দুজনকেই দলে নিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল কলকাতা নাইট রাইডার্স।

আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর।  

এই টুর্নামেন্ট খেলতে ইতোমধ্যেই অনাপত্তিপত্র চেয়েছেন সাকিব-লিটন। বিষয়টি নিশ্চিত করেছিলেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি অবশ্য বলেছিলেন, এখনও কোনো সিদ্ধান্ত হয়নি তাদের ছুটি দেওয়ার ব্যাপারে।  

সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় ওয়ানডে পরিত্যক্ত হয়। এরপর সংবাদ সম্মেলনে আসেন লিটন দাস। সুযোগ পেয়ে তাকেই প্রশ্নটি করা হয়। এনওসি চেয়েছেন কি না এমন জিজ্ঞাসার জবাবে তিনি বলেন, ‘আমরা এপ্লাই করেছি, কিন্তু এখনও কোনো সিদ্ধান্ত পাইনি। পেলে জানাবো। ’ 

৪ এপ্রিল থেকে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট। এই সময়টার জন্যও কি এনওসি চেয়েছেন? জবাবে লিটন বলেছেন, ‘ডিসিশন হয়নি এখনও। হলে জানতে পারবেন। আপনারাই প্রথমে জানতে পারবেন। ’ 

জানা গেছে, আইপিএলে সুযোগ পাওয়া তিন ক্রিকেটারকেই আইপিএলের জন্য অনাপত্তিপত্র দেওয়া হবে। এর মধ্যে মোস্তাফিজুর রহমান টেস্ট না খেলায় তাকে নিয়ে সমস্যা নেই। এর বাইরে সাকিব ও লিটনের যেকোনো একজনকে টেস্ট থেকে ছুটি দেওয়া হতে পারে।

বাংলাদেশ সময় : ২২১৫ ঘণ্টা, ২০ মার্চ, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।