ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

টানা ১৩ বার বেঙ্গল প্লাস্টিকসের ‘জাতীয় রপ্তানি ট্রফি’ অর্জন 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
টানা ১৩ বার বেঙ্গল প্লাস্টিকসের ‘জাতীয় রপ্তানি ট্রফি’ অর্জন 

ঢাকা: বেঙ্গল প্লাস্টিকস লিমিটেড দেশের রপ্তানি শিল্পে অসামান্য অবদানের জন্য স্বর্ণ বিভাগে জাতীয় রপ্তানি ট্রফি (গোল্ড মেডেল) অর্জন করেছে।
 
মঙ্গলবার (২২ নভেম্বর) রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে জাতীয় রপ্তানি ট্রফি বিতরণ করা হয়।

২০১৮–২০১৯ যৌথভাবে জাতীয় রপ্তানি ট্রফি বিতরণ করে বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরো।

দেশের সমৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখার জন্য বেঙ্গল প্লাস্টিকস লিমিটেডের নিরলস শ্রমে উৎপাদন খাতকে সম্প্রসারিত করে আয়ের সিংহভাগ রপ্তানি নির্ভর হয়ে
উঠে দেশের জাতীয় অর্থনীতিতে অবদান রাখার জন্য বেঙ্গল প্লাস্টিকস লিমিটেডকে জাতীয় রপ্তানি ট্রফি (গোল্ড মেডেল) পুরস্কার দেওয়া হয়েছে।  

জাতীয় রপ্তানি ট্রফি বিতরণ অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন এর কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন বেঙ্গল প্লাস্টিকস লিমিটেডের পরিচালক হুমায়ুন কবির (বাবলু)।

ট্রফি বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ, রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) ভাইস চেয়ারম্যান এ এইচ এম আহসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa