ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

মিনিস্টার-মাইওয়ানের পণ্য বিক্রির টাকা আত্মসাৎ, ডিলার গ্রেফতার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
মিনিস্টার-মাইওয়ানের পণ্য বিক্রির টাকা আত্মসাৎ, ডিলার গ্রেফতার

ঢাকা: দেশের অন্যতম বৃহৎ স্বনামধন্য ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের পণ্য বিক্রয়ের টাকা আত্মসাতের অভিযোগে চৌধুরী ইলেকট্রনিক্সের মালিক ইমরুল হাসান চৌধুরীকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৬টায় তাকে গ্রেফতার করা হয়।

তিনি সাভার পৌরসভার বিপিএটিসি এলাকার ভাটপাড়া গ্রামের ইয়াকুব আলী চৌধুরীর ছেলে। তার মায়ের নাম আয়েশা আক্তার।

আশুলিয়া থানা পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত ইমরুল হাসান মিনিস্টার-মাইওয়ান গ্রুপের উৎপাদিত পণ্য ডিলার হিসেবে চৌধুরী ইলেকট্রনিক্স নামের প্রতিষ্ঠানে মাধ্যমে বিক্রয় করত।

সম্প্রতি তিনি মিনিস্টার মাইওয়ান গ্রুপের উৎপাদিত পণ্য কৌশলে অধিক পরিমাণে উত্তোলন করেন এবং তা বিক্রি করে টাকা কোম্পানিতে জমা না দিয়ে আত্মসাৎ করেন। এ প্রেক্ষিতে গ্রুপের অভিযোগের ভিত্তিতে শনিবার তাকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। পুলিশ আরও জানায়, রবিবার তাকে জেলা হাজতে প্রেরণ করা হবে।

এদিকে এলাকাবাসীদের সঙ্গে কথা বলে জানা যায়, ইমরুলের বিরুদ্ধে ইতোপূর্বেও বিভিন্ন কৌশলে স্থানীয় অনেকের টাকা আত্মসাতের অভিযোগের গুঞ্জন রয়েছে। ইমরুল ও তার পরিবার প্রভাবশালী হওয়ায় সাধারণ মানুষ মুখ খুলতে সাহস পায়নি। তবে এখন তারাও আইনের আশ্রয় নেবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa