ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

নাবিল পার্টনারস মিট ২০২২ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
নাবিল পার্টনারস মিট ২০২২ অনুষ্ঠিত

ঢাকা: সারাদেশ থেকে আসা ৩৫০ ডিলারদের নিয়ে নাবিল গ্রুপের পার্টনারস মিট-২০২২ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (২৬ নভেম্বর) রাজশাহীর গ্রান্ড রিয়ারভিউ হোটেলে আয়োজিত পার্টনারস মিট অনুষ্ঠানে বাংলাদেশের বিভিন্ন জেলার স্বনামধন্য ব্যবসায়ীদের স্বাগতম জানান নাবিল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও কৃষিবিদ আমিনুল ইসলাম।

আগামী দিনগুলোতেও নাবিল গ্রুপ খাদ্য ও কমোডিটি ব্যবসার মাধ্যমে দেশের খাদ্য নিরাপত্তা সুরক্ষায় বিশেষ ভূমিকা রাখবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
 
অনুষ্ঠানে গ্রুপের চিফ অপারেটিং অফিসার অনুপ কুমার সাহা নাবিল গ্রুপের বিভিন্ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ডিলারদের অবহিত করেন। নাবিল গ্রুপের কার্যক্রমকে আরো সফল ও কার্যকরী করার জন্য তিনি ডিলারদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন নাবিল গ্রুপের সম্মানিত চেয়ারম্যান মোহাম্মদ জাহান বক্স মণ্ডল। স্বাগত বক্তব্য দেন নাবিল ফিড মিলের সম্মানিত চেয়ারম্যান ইসরাত জাহান ম্যডাম। অনুষ্ঠানে নাবিল গ্রুপের সিনিয়র কর্মকর্তা, উৎপাদন, সরবরাহ ও কোয়ালিটি কন্ট্রোল বিভাগের কর্মকর্তা, কর্মচারী এবং বিপণন বিভাগের সদস্যরা উপস্থিত ছিলেন।  

নাবিল গ্রুপ বর্তমানে বাংলাদেশের ফুড-কমোডিটি ইন্ডাস্ট্রিতে দ্রুত বর্ধনশীল একটি কোম্পানি। ফ্লাওয়ার মিল, রাইসমিল, ডাল মিল, ফিড মিল, কোল্ড স্টোরেজ, লেয়ার ফার্ম, ক্যাটল ফার্মিং, ট্রেডিং, জুট মিল, সীড ও টিস্যু কালচারসহ মোট ২২টি প্রতিষ্ঠান নিয়ে দেশের অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখছে নাবিল গ্রুপ।  

অনুষ্ঠানে বিগত বছরের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে ২০ জন ডিলারকে বিশেষ সম্মাননা সূচক পুরস্কার দেওয়া হয়। ডিলারদের নিয়ে রাজশাহীর পবা উপজেলায় অবস্থিত নাবিল ইন্ডাস্ট্রিয়াল পার্কের বিভিন্ন কারখানা পরিদর্শনের মাধ্যমে অনুষ্ঠানের শেষ হয়।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa