ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

প্যান্ডাপ্রো ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কার প্রদান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
প্যান্ডাপ্রো ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কার প্রদান

ঢাকা: অনলাইনভিত্তিক খাবার অর্ডার ও ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা প্যান্ডাপ্রো আইফোন ১৪ প্রো ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে।

সাম্প্রতিক সময়ে অনলাইনে খাবার ও পণ্যসামগ্রী অর্ডারের বিষয়টি বেশ জনপ্রিয়তা লাভ করেছে এবং এ বিষয়টিকে বিবেচনা করে ফুডপ্যান্ডা মাসব্যাপী ক্যাম্পেইনটি চালু করে।

 

সম্প্রতি রাজধানীর গুলশান অ্যাভিনিউতে অবস্থিত কোম্পানির প্রধান কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে।  

ক্যাম্পেইন চলাকালীন (সেপ্টেম্বর থেকে অক্টোবর) অংশ নিয়ে সম্পূর্ণ নতুন আইফোন ১৪ প্রো জিতে নেওয়ার জন্য আগ্রহীদের ফুডপ্যান্ডার ১২ মাসব্যাপী  প্যান্ডাপ্রো প্ল্যান সাবস্ক্রাইব করতে হয়।  

এছাড়া এ ক্যাম্পেইনে এক বছরব্যাপী মেম্বারশিপের মাধ্যমে বেস্ট ডিল সুবিধাও দেওয়া হয়। প্রতি সপ্তাহে ফুডপ্যান্ডার পক্ষ থেকে একজন ভাগ্যবান বিজয়ীকে নির্বাচিত করা হয়। এ প্রক্রিয়ায় মোট চারজনকে বিজয়ী নির্বাচিত করা হয়।  

বিজয়ীরা হলেন- মো. আরফাকুল ইসলাম দীপন, মোহনা সজীব, মো. হাফিজুল ইসলাম চৌধুরী ও মাইনুল হাসান।   

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফুডপ্যান্ডার ফাইন্যান্স ডিরেক্টর জামাল ইউসুফ জুবেরি ও হেড অব মার্কেটিং মাণীষা সাফিয়া তারেক উপস্থিত ছিলেন।

এ ক্যাম্পেইনের একজন বিজয়ী মোহনা সজীব বলেন, এ ধরনের একটি ক্যাম্পেইন আয়োজনের মাধ্যমে আমাকে পুরস্কার জেতার সুযোগ করে দেওয়ার জন্য আমি ফুডপ্যান্ডাকে ধন্যবাদ জানাই। এছাড়া এ সাবস্ক্রিপশন প্রোগ্রামটি থেকে আমি বিভিন্ন রকমের সুযোগ-সুবিধা পাচ্ছি। প্যান্ডাপ্রোর এ ধরনের একটি চমৎকার ক্যাম্পেইন ও জমকালো অনুষ্ঠানের বিষয়টি আমার জন্য স্মরণীয় হয়ে থাকবে।

ফুডপ্যান্ডার হেড অব মার্কেটিং মাণীষা সাফিয়া তারেক বলেন, প্যান্ডাপ্রো এমন এক ধরনের মেম্বারশিপ, যার মাধ্যমে ফুডপ্যান্ডার বিভিন্ন ধরনের সুবিধা উপভোগ করার সুযোগ রয়েছে। আমাদের প্রিয় কাস্টমারদের নতুন এ ফিচার সম্পর্কে জানাতে আমরা এ ক্যাম্পেইন আয়োজন করি এবং কাস্টমারদের অভুতপূর্ব সাড়া পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত।

প্যান্ডাপ্রো একটি একক মেম্বারশিপের মাধ্যমে ফুডপ্যান্ডার বিভিন্ন সেবা ও এক্সক্লুসিভ ডিল উপভোগের সুবিধা দেয়। এর মাধ্যমে খাবার ও পণ্যসামগ্রী আগের চেয়ে আরও বেশি সাশ্রয়ী দামে পাওয়া যাবে। এ মেম্বারশিপ কার্ডের মাসিক, অর্ধ-বাৎসরিক ও বাৎসরিক মূল্য যথাক্রমে ৭৯, ৩৯৯ ও ৪৯৯ টাকা।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa