ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

এপেক্স ও গ্রিন সেভারসের মধ্যে চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এপেক্স ও গ্রিন সেভারসের মধ্যে চুক্তি সই

ঢাকা: ফাউন্ডার’স ডে উপলক্ষে ২৪ সেপ্টেম্বর এপেক্স ফুটওয়্যার লিমিটেড এবং গ্রিন সেভারসের মাঝে চুক্তি সই হয়েছে।

এই চুক্তির মাধ্যমে পরিবেশ উন্নয়ন এবং সচেতনতা বাড়ানো লক্ষ্যে একটি বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করা হয়েছে।

 

বন উজাড় এবং বৈশ্বিক উষ্ণতা উভয়ই দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমাদের পরিবেশ, বাস্তুসংস্থান এবং জলবায়ু রক্ষার কার্যকরি উপায় হলো বেশি বেশি বৃক্ষরোপণ করা।
       
এপেক্স ২৬০০ টি বৃক্ষরোপণের একটি পরিবেশবান্ধব উদ্যোগ গ্রহণ করেছে এবং গ্রিন সেভার্সের ‘স্পনসর আ ট্রি’ কর্মসূচির মাধ্যমে ২৬০টি পরিবারকে গাছগুলো বিতরণ করা হবে। যারা তাদের নিজস্ব জায়গায় বৃক্ষরোপণ করবে।  

অনুষ্ঠানটি শুরু করতে মিরপুর বাংলা স্কুল অ্যান্ড কলেজে প্রথম বৃক্ষরোপণ করেন এপেক্সের ব্যবস্থাপনা পরিচালক।
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এপেক্সের ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ অপারেটিং অফিসার ফিরোজ মোহাম্মদ, গ্রিন সেভারেসের প্রতিষ্ঠাতা আহসান রনি, হেড অব মার্কেটিং সাদমান সাকিব অনিক; এবং উভয় সংস্থার অন্যান্য কর্মকর্তারা।  

তার সাথে উপস্থিত ছিলেন মিরপুর বাংলা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা কামাল খোশনবীশ, সহকারী প্রধান শিক্ষক আতিকুর রহমান মিয়া। এপেক্স প্রতিবছর ফাউন্ডার’স ডে উপলক্ষে প্রতিষ্ঠাতার সামাজিক মূল্যবোধ বিভিন্ন আয়োজনের মাধ্যমে গ্রাহক ও সমাজের সবার কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করে থাকে।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa