ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মনজুর মফিজ ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
মনজুর মফিজ ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক 

ঢাকা: মো. মনজুর মফিজ রোববার (১৬ জানুয়ারি) থেকে পরবর্তী তিন বছরের জন্য ওয়ান ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে তিনি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

ওয়ান ব্যাংকে দায়িত্ব গ্রহণের আগে মফিজ ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।  

সুদীর্ঘ ২৮ বছর কর্মজীবনে তিনি একজন প্রকৌশলী হিসেবে শিক্ষা মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক লিমিটেডে যোগদান করেন। পরবর্তীতে তিনি এবি ব্যাংক লিমিটেড, দ্য সিটি ব্যাংক লিমিটেড ও ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডে ব্যাংকিংয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন। তিনি দেশ-বিদেশে বিভিন্ন ট্রেনিং ও ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।  

মনজুর মফিজ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে বিএসসি. (সিভিল) শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।