ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আবারও শ্রেষ্ঠ সুপারমার্কেট ‘স্বপ্ন’, দেশের ৮ম সেরা ব্র্যান্ড 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আবারও শ্রেষ্ঠ সুপারমার্কেট ‘স্বপ্ন’, দেশের ৮ম সেরা ব্র্যান্ড 

ঢাকা: দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কৃত করেছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এতে দেশের ৮ম সেরা ব্র্যান্ড হয়েছে ‘স্বপ্ন’।

সেইসঙ্গে আবারও শ্রেষ্ঠ সুপারমার্কেটের স্থান অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

বুধবার (২৯ ডিসেম্বর) রাতে রাজধানীর লা-মেরিডিয়ান ঢাকা হোটেলে অনুষ্ঠিত হয় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম আসর। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।  

টানা ছয়বার সেরা সুপারস্টোর ব্র্যান্ড এবং টানা তিন বছর সারাদেশের সেরা ১০টি ব্র্যান্ডের একটি হিসেবে নির্বাচিত হয় ‘স্বপ্ন’। বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের বিবেচনায় টানা ষষ্ঠবারের মতো সুপারশপ খাতের সেরা ব্র্যান্ড নির্বাচিত হয়েছে ‘স্বপ্ন’। এছাড়া সামগ্রিক শীর্ষ ১৫ ব্র্যান্ডকে স্বীকৃতি দেওয়া হয়। এবার শীর্ষ ১৫ ব্র্যান্ডের মধ্যে সর্ব শ্রেণিতে সেরা অষ্টম স্থানে জায়গা করে নিয়েছে দেশের বৃহৎ চেইন সুপারশপ ‘স্বপ্ন’।

২০০৮ সাল থেকে শুরু হওয়া এ পুরস্কারে দেশের সর্বাধিক প্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা জানানো হয়। এটি বাংলাদেশের ব্যবসায়িক সম্প্রদায়ের সাফল্যের স্বীকৃতি এবং ব্র্যান্ড বিল্ডিংয়ে তাদের কৃতিত্ব করার শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম। এ বছর ৩৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়।  

পুরস্কার গ্রহণ করেন ’স্বপ্ন’ এর পক্ষ থেকে ‘স্বপ্ন’র হেড অব সাপ্লাই চেইন প্ল্যানিং মো. কামরুল হাসান (আরিফ), হেড অব ডিসট্রিবিউশন রবিউল আলম, ম্যানেজার (অ্যাকাউন্টস) মো. সেলিম আক্তার, কনজ্যুমার রিসার্চ ম্যানেজার মো. রিসালাত রহমান এবং সিনিয়র আউটলেট অপারেশন ম্যানেজার সাব্বির হোসাইন।  

বুধবার রাতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২১ শীর্ষক অনুষ্ঠানে দেশের ৮ম সেরা ব্র্যান্ডের অ্যাওয়ার্ড গ্রহণ করেন ‘স্বপ্ন’ এর পক্ষ থেকে রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল, হেড অব মার্কেটিং মাহাদী ফয়সাল এবং মিডিয়া অ্যান্ড পিআর ম্যানেজার মো. কামরুজ্জামান (মিলু)।

এ বছর ৩৫টি বিভাগে সেরা ব্র্যান্ড এবং সামগ্রিক শীর্ষ ১৫ ব্র্যান্ডকে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের বিশেষ ক্রেস্ট দেওয়া হয়।  

২০০৮ সালে যাত্রা শুরু করে সুপারশপ ‘স্বপ্ন’। প্রান্তিক পর্যায়ের কৃষক, সরবরাহকারীদের সঙ্গে গ্রাহকের মেলবন্ধন তৈরি হচ্ছে স্বপ্নের চেইন শপের মাধ্যমে। দেশব্যাপী এখন স্বপ্ন’র ২০০টি আউটলেট রয়েছে। সুপারব্র্যান্ডস বাংলাদেশের অধীনে ২০১৮ ও ২০২০-২১ সালে ‘সুপারব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ’স্বপ্ন’। সম্প্রতি স্বপ্ন ‘ষষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ শীর্ষক পুরস্কার জিতেছে, যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে স্বীকৃত। জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ার মত শক্তিশালী মোট ১৭টি দেশের শীর্ষস্থানীয় মার্কেটিং কোম্পানীর সঙ্গে প্রতিযোগিতা করে এই পুরস্কার অর্জন করেছে বাংলাদেশের ‘স্বপ্ন’।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।