ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ট্যাপের ৫০ টাকা বোনাস অফার শেষ হচ্ছে ৩১ ডিসেম্বর

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
ট্যাপের ৫০ টাকা বোনাস অফার শেষ হচ্ছে ৩১ ডিসেম্বর

ঢাকা: আগামী বছরের ৩১ মার্চের পরিবর্তে চলতি বছরের ৩১ ডিসেম্বর শেষ হচ্ছে নতুন গ্রাহকদের জন্য ট্যাপের ৫০ টাকা বোনাস অফার।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গত ১৬ ডিসেম্বর থেকে এই ক্যাম্পেইন শুরু করে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ‘ট্যাপ’।

এই বিশেষ ক্যাম্পেইনে গ্রাহকরা পরিচয়পত্র ও ছবি দিয়ে সঠিকভাবে ট্যাপ রেজিস্ট্রেশন করলে ২৫ টাকা সাইন আপ বোনাস পাচ্ছেন। সেই সঙ্গে বোনাস পাওয়া ২৫ টাকা বা তদূর্ধ্ব মোবাইল রিচার্জ করলে আরও ২৫ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন। অর্থাৎ নতুন ট্যাপ গ্রাহক সর্বমোট ৫০ টাকা বোনাস অফার উপভোগ করতে পারছেন।

দেশের ডিজিটাল আর্থিক লেনদেনে নতুন মাত্রা যোগ করতে এবং গ্রাহকদের নিরাপদ সেবা দেওয়ার লক্ষ্যে গত ২৮ জুলাই ট্যাপের বাণিজ্যিক কার্যক্রমের উদ্বোধন করেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এবং ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের চেয়ারম্যান।

ট্যাপের বিশেষত্ব হচ্ছে গ্রাহকরা শুধু জাতীয় পরিচয়পত্র ও সেলফির মাধ্যমে সেবাটি গ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে পারছেন। ট্যাপের মাধ্যমে গ্রাহকরা অর্থ জমা-লেনদেন, ইউটিলিটি বিল পরিশোধ, বিমার কিস্তি, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, সেনাবাহিনীর নিয়োগ সংক্রান্ত ফি, রেমিট্যান্স গ্রহণ, মার্চেন্ট পেমেন্ট, ইন্টারনেট বিল, টিভি/ডিটিএইচ বিল, ইন্ডিয়ান ভিসা ফি, জাতীয় পরিচয়পত্র সংশোধন ফি ও ডোনেশন দেওয়াসহ সব মোবাইল ফোন অপারেটরের রিচার্জ সেবা নিতে পারবেন।

ট্যাপ ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) এবং আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস (এডিএস) এর যৌথ উদ্যোগে গঠিত ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের একটি উদ্যোগ।
 
বাংলাদেশ সময়:১৮৫৮ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০২১
এমআইএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।