ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

গুলশানে লিক্সিলের প্রথম এক্সপেরিয়েন্স সেন্টার চালু

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
গুলশানে লিক্সিলের প্রথম এক্সপেরিয়েন্স সেন্টার চালু

ঢাকার গুলশানে বিখ্যাত জাপানি স্যানিটারি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান লিক্সিলের প্রথম এক্সপেরিয়েন্স সেন্টার চালু করা হয়েছে। বাংলাদেশে লিক্সিল পণ্যের একমাত্র পরিবেশক প্রতিষ্ঠান তিলোত্তমা বাংলা গ্রুপ।

শনিবার (১১ ডিসেম্বর) নতুন এই এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন ও বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মুবাশ্বের হুসেইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্কএশিয়া প্রেসিডেন্ট এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ডিন প্রফেসর আবু সায়্যিদ এম আহমেদ। আরও উপস্থিত ছিলেন তিলোত্তমা বাংলা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাহরিয়ার সাজ্জাদ এবং লিক্সিল ইন্টারন্যাশনাল পিটিই লিমিটেডের মনজুরুল হক, সারওয়ার এইচ সামীরসহ শীর্ষ নেতারা।

লিক্সিল বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর একটি। প্রতিষ্ঠানটি বর্তমানে ১৫০টি দেশে ৫৫ হাজার কর্মচারী নিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছে। গ্রহি, আমেরিকান স্ট্যান্ডার্ড ও আইন্যাক্সের মতো শীর্ষ ব্র্যান্ডগুলো অধিগ্রহণ করে লিক্সিল গ্রুপ আন্তর্জাতিকভাবে আরও বেশি বিস্তৃতি লাভ করেছে। লিক্সিল প্রতিদিন এক বিলিয়নের বেশি মানুষকে সেবা দিয়ে থাকে এবং বিশ্বাস করে আরও বেশি মানুষের কাছে সেবা পৌঁছে দিতে সক্ষম।

উদ্বোধনী অনুষ্ঠানে এসবিসিসিআই প্রেসিডেন্ট বলেন, উপযুক্ত পরিবেশ, দক্ষ জনবল ও বড় বাজারের কারণে বাংলাদেশ এখন বিদেশি বিনিয়োগকারীদের পছন্দের জায়গা। বিশ্বের শীর্ষ ব্র্যান্ডগুলো ধীরে ধীরে বাংলাদেশের বাজারে ঢুকছে। তেমনি তিলোত্তমা বাংলা গ্রুপের মাধ্যমে যাত্রা শুরু করলো লিক্সিল গ্রুপ। আশা করি লিক্সিল খুব শীঘ্রই বাংলাদেশে কারখানা স্থাপনের মাধ্যমে স্যানিটারি পণ্য তৈরি করে বাইরের দেশে রপ্তানি করবে। ‘মেইড ইন বাংলাদেশ’কে ছড়িয়ে দেবে বিশ্ব জুড়ে।  

এ বিষয়ে তিলোত্তমা বাংলা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শাহরিয়ার সাজ্জাদ বলেন, বিশ্বের অন্যতম শীর্ষ স্যানিটারি ওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান লিক্সিল। নান্দনিক ডিজাইন আর দীর্ঘস্থায়ী লিক্সিল পণ্য বাংলাদেশের মানুষের কাছে পৌঁছে দিতে কাজ শুরু করেছে তিলোত্তমা বাংলা গ্রুপ। নতুন এই এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে ক্রেতাদের সঙ্গে সরাসরি যোগাযোগের একটি মাধ্যম তৈরি হলো।

গুলশানের এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ক্রেতারা সরাসরি এক্সক্লুসিভ ডিসপ্লের মাধ্যমে বেছে নিতে পারবেন লিক্সিলের আকর্ষণীয় ও মনোরম ডিজাইনের স্যানিটারি ওয়্যার।  

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।