ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

১২ ঘণ্টার মধ্যে সার্ভিস দেবে মিনিস্টার গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
১২ ঘণ্টার মধ্যে সার্ভিস দেবে মিনিস্টার গ্রুপ

ঢাকা: ১২ ঘণ্টার মধ্যে গ্রাহকদের মাঝে সার্ভিস নিশ্চিত করার লক্ষ্যে মতবিনিময় সভা ও কর্মশালা প্রশিক্ষণের আয়োজন করেছে মিনিস্টার গ্রুপ।

সম্প্রতি রংপুর ও রাজশাহী বিভাগের সব ইলেকট্রনিক্স পণ্যের সার্ভিস ইঞ্জিনিয়ারদের নিয়ে বগুড়ায় একটি কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহ আলম, জিএম (বিজনেস ডেভেলপমেন্ট) মো. রফিকুল ইসলাম লিটন ও অ্যাসিসটেন্ট ডিরেক্টর সিফাত উল্লাহ। এছাড়াও রাজশাহীর এজিএম, অডিট সিনিয়র ম্যানেজার, ট্রেইনিং ও ডেভেলপমেন্ট ম্যানেজার, রংপুর ও রাজশাহী বিভাগের ম্যানেজাররা কর্মশালায় অংশ নেন।

এ সময় মিনিস্টার গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহ আলম বলেন, গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে আমাদের সবসময় প্রস্তত থাকতে হবে। আমাদের সেবা গ্রাহকদের আস্থা অর্জন করবে। একইসঙ্গে মনে রাখতে হবে দেশ প্রযুক্তি উন্নয়নের ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আমাদের পণ্যের ক্ষেত্রে আরও বেশি প্রযুক্তি ব্যবহার করতে হবে। নিশ্চিত করতে হবে শতভাগ গুণগতমান।

কর্মশালায় উপস্থিত সার্ভিস ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে মিনিস্টার কর্তৃপক্ষ তাদের পলিসি অন্তর্ভুক্ত সুযোগ-সুবিধা তুলে ধরে। এ সময় সবাই মিনিস্টার পণ্যের গুণাগুণ নিয়ে সন্তোষ প্রকাশ করেন। মিনিস্টার গ্রুপের কর্মকর্তারা সার্ভিস সংক্রান্ত যে কোনো ধরনের জটিলতা ১২ ঘণ্টার মধ্যে সমাধান দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa