ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

২৩ স্থানে এনআরবিসি ব্যাংকের ব্যাংকিং কার্যক্রম শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
২৩ স্থানে এনআরবিসি ব্যাংকের ব্যাংকিং কার্যক্রম শুরু

ঢাকা: প্রান্তিক জনগোষ্ঠীর কাছে প্রযুক্তিভিত্তিক ব্যাংকিংসেবাকে পৌঁছে দিতে উত্তরাঞ্চলের ১৯ স্থানে এস কে এস ফাউন্ডেশনের সঙ্গে ক্ষুদ্রঋণভিত্তিক ‘পার্টনারশিপ’ ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবিসি ব্যাংক।  

বৃহস্পতিবার (২১ অক্টোবর) এ সেবা কার্যক্রমের উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

 

এ সময় উপস্থিত ছিলেন- এস কে এস ফাউন্ডেশনের প্রধান নির্বাহী রাসেল আহম্মেদ লিটন। এছাড়া দেশের আরও চার স্থানে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবিসি ব্যাংক।  

পার্টনারশিপ ব্যাংকিং উপ-শাখাগুলো হলো- পাবনার ফরিদপুর, সাথিয়ার দক্ষিণ বোয়াইলমারী, বেড়ার সানালপাড়া, চক রামানন্দপুর ও আটঘরিয়া, চাঁপাইনবাবগঞ্জের রাজারামপুর, সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্রীখোলা, শাহজাদপুরের তালগাছি ও পাড়কোলা, বেলকুচির শেরনগর, চৌহালীর ব্রাহ্মণগ্রাম, রায়গঞ্জের চান্দাইকোনা, নিমগাছি ও হাট পাঙ্গাসী, বগুড়ার গোদারপাড়া, ঘোড়াধাপ ও সোনাতলা, গাইবান্ধার গোবিন্দগঞ্জের রাজাবিরাট ও নওগাঁর হাপানিয়া। পাশাপাশি এস কে এস স্কুল অ্যান্ড কলেজে সি আর এম বুথ ও হাসপাতালে এটিএম বুথ বসানো হয়েছে।

এছাড়া এদিন শরীয়তপুর সদর, ঢাকার মিরপুরের কালশী, নেত্রকোনার দুর্গাপুর ও কিশোরগঞ্জের নিকলী উপ-শাখারও উদ্বোধন করা হয়েছে।  

মিরপুরের কালশী উপ-শাখার উদ্বোধন করেন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও নিকলী উপ-শাখার উদ্বোধন করেন ব্যাংকের শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী।

এ সময় পারভেজ তমাল বলেন, ব্যাংকিংসেবা থেকে বঞ্চিত সাধারণ মানুষের ব্যাংক থেকেই এনআরবিসি ব্যাংক এ পার্টনারশিপ ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। এ উদ্যোগ গ্রামের মানুষের ভাগ্য উন্নয়ন, নতুন উদ্যোক্তা তৈরি ও কর্মসংস্থান সৃষ্টি হবে।  

নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি, সম্মানিত গ্রাহক, ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।