ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

বাংলাদেশ ব্যাংক-রূপালী ব্যাংকের মধ্যে চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
বাংলাদেশ ব্যাংক-রূপালী ব্যাংকের মধ্যে চুক্তি

ঢাকা: বাংলাদেশ ব্যাংক ও রূপালী ব্যাংক লিমিটেডের মধ্যে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সেবা সম্পর্কিত একটি চুক্তি সই হয়েছে। এ চুক্তির আওতায় অনলাইন ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রাহকরা রূপালী ব্যাংকের সব শাখা ও উপশাখায় আয়কর, পাসপোর্ট ফি, ভ্যাট ও সরকারি অন্যান্য ফি পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশ ব্যাংকের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে আয়োজিত চুক্তি সই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি গভর্নর আহমেদ জামাল।

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নুরুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন বাংলাদেশ ব্যাংকের হিসাব ও বাজেট বিভাগের মহাব্যবস্থাপক ফোরকান হোসেন ও রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ চুক্তির ফলে রূপালী ব্যাংকের যেকোনো শাখা থেকে অটোমেটেড চালান সিস্টেমের মাধ্যমে সরকারি রাজস্ব ও সেবা ফি সহজেই পরিশোধ করা যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের স্থানীয় কার্যালয়ের জিএম খান ইকবাল হোসেন, ডিজিএম মো. মইনুদ্দিন মাসুদ ও মু. শাহজাহান শরীফসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa