ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

খুলনায় বায়োজিনের ১৬তম শাখা চালু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মে ২৫, ২০২৪
খুলনায় বায়োজিনের ১৬তম শাখা চালু

খুলনা: বাংলাদেশে আন্তর্জাতিকমানের স্কিন কেয়ার সেবা ও পণ্য প্রদানকারী প্রতিষ্ঠান বায়োজিন কসমেসিউটিক্যালসের ১৬তম শাখা চালু হয়েছে খুলনায়।

শনিবার (২৫ মে) দুপুরে খুলনা মহানগরীর মজিদ সরণিতে ফিতা ও কেক কেটে এ শাখার উদ্বোধন করেন বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

এ সময় তিনি বলেন, বায়োজিন একটি আস্থার জায়গা। যেখানে বিশ্বমানের স্কিন কেয়ার সেবা ও কসমেটিকস পাবেন, যা আর কোথাও পাবেন না।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বায়োজিনের প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ জাহিদুল হক।

জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে আনন্দঘন বিশেষ এ মুহূর্তকে গ্রাহকদের সঙ্গে উদযাপন করে বায়োজিন। এ অনুষ্ঠানে বায়োজিন কসমেসিউটিক্যালসের সব ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। গ্রাহকদের মধ্যে এ আনন্দ আরও বেশি বাড়িয়ে দিতে বায়োজিনের সব ডার্মো কসমেটিকস প্রোডাক্ট ও অ্যাস্থেটিক স্কিনকেয়ার ট্রিটমেন্টে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে।

খুলনায় বায়োজনের গ্র্যান্ড ওপেনিংয়ে জানানো হয়, দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে বায়োজিন কসমেসিউটিক্যালস বাংলাদেশের মানুষদের সৌন্দর্য ও ত্বকের যত্নে পার্সোনালাইজড স্কিন কেয়ার প্রোডাক্ট ও সেবা দিয়ে আসছে। গ্রাহকদের কথা চিন্তা করে বায়োজিন প্রতিনিয়ত স্কিন কেয়ারে নতুন নতুন প্রযুক্তির অন্তর্ভুক্তি ঘটিয়ে আন্তর্জাতিক মানসম্পন্ন সেবা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তুমুল জনপ্রিয় এ প্রতিষ্ঠানটি দেশের বিভিন্ন স্থানে তাদের সেবা সম্প্রসারিত করার মাধ্যমে দেশের আনাচে-কানাচে, বাংলাদেশের প্রতিটি মানুষের কাছে বিশ্বমানের স্কিন কেয়ার সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর। আর সেই প্রচেষ্টার ক্ষুদ্র একটি অংশই সোনাডাঙ্গা মজিদ সরণির  এ-ওয়ান ব্লকের রাজ স্কয়ার, লেভেল ৩ তে অবস্থিত বায়োজিন খুলনা ব্র্যাঞ্চ।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।