ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ফেনীতে সাড়া ফেলেছে ‘সারা’র নতুন আউটলেট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৪
ফেনীতে সাড়া ফেলেছে ‘সারা’র নতুন আউটলেট

ফেনীতে সম্প্রতি চালু হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল এর নতুন একটি আউটলেট। আঊটলেটটি শুরুর পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

এরইমধ্যে ফেনীর ক্রেতা সাধারণদের পছন্দের তালিকায় শীর্ষে আছে শহরের শহীদ শহীদউল্লাহ কায়সার রোডে অবস্থিত ‘সারা’র এই আউটলেট।

ফেনী শহরের শহীদ শহীদউল্লাহ কায়সার রোডে অবস্থিত ‘সারা’’র নতুন আউটলেটটিতে পুরুষদের জন্য রয়েছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, ডেনিম প্যান্ট, পোলো টি শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট। নারীদের জন্য থাকছে নিট ফ্যাশন টপস, লন থ্রি পিস, এথনিক থ্রি পিস, ট্যাংক টপম, এথনিক শর্ট, ফ্যাশন টপস, নিট লেগিংস, এথনিক টু পিস, বটম, ডেনিম, কুর্তি, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস ইত্যাদি। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, প্যান্ট, গার্লস থ্রি পিস, গার্লস সেট, লেগিংস, টপস, নিমা সেট, বটম ইত্যাদি। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, বয়েজ সেট, ডেনিম প্যান্ট, পোলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, নিমা সেট এবং টি-শার্ট সহ আরও বিভিন্ন ধরণের পোশাক।  

সারার ফেনী আউটলেটে পোশাকের সমাহার ও দাম বিষয়ে ক্রেতারা জানান, নতুন নতুন কালেকশন এসেছে। দামও ঠিক আছে, একদম সবার সাধ্যের মধ্যে। সারা সব সময় চেষ্টা করে পোশাকে নতুনত্বের ছোঁয়া আনতে। এবারের ঈদে আকর্ষণীয় সব পোশাক ও বিভিন্ন ফ্যাশন অনুষঙ্গ নিয়ে সারার আউটলেটগুলো সেজেছে বর্ণিল সাজে।

ফেনীর এই আউটলেটসহ  ঢাকা এবং ঢাকার বাইরে মোট ১৪টি আউটলেট রয়েছে ‘সারা’র। ঢাকায় ‘সারা’র আউটলেট রয়েছে মিরপুর, বসুন্ধরা সিটি, উত্তরা, মোহাম্মদপুর, বারিধারা, বনশ্রী, ওয়ারি ও বাসাবোতে। ঢাকার বাইরে ‘সারা’ এর আউটলেট রয়েছে রংপুর, রাজশাহী, বগুড়া, সিলেট, ফেনী ও সর্বশেষ বরিশালে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।