ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঢাকায় চেরি কারের ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার চালু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
ঢাকায় চেরি কারের ফ্ল্যাগশিপ সার্ভিস সেন্টার চালু

ঢাকা: বিলাসবহুল গাড়ির ব্র্যান্ড চেরি বাংলাদেশের ফ্লাগশিপ সার্ভিস সেন্টার চালু হলো ঢাকায়।

শনিবার (৩০ মার্চ) রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় উদ্বোধন হলো ফ্লাগশিপ সার্ভিস সেন্টারের।

চেরির সার্ভিসিং সেন্টারের গ্র্যান্ড লঞ্চ অনুষ্ঠানে সারা বাংলাদেশের চেরি গাড়ির গর্বিত মালিকরা, শিল্প এবং মিডিয়া ব্যক্তিত্বরা অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চেরির বাজারজাতকারী প্রতিষ্ঠান এশিয়ান মোটরস্পেক্স লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

গত দুই বছর ধরে বাংলাদেশের বাজারে বিলাসবহুল গাড়ির বিশ্বস্ত নাম চেরি বাংলাদেশ। চেরি অটোমোবাইল কোম্পানি লিমিটেড আন্তর্জাতিক বাজারে ২৫ বছরের বেশি সময় ধরে ৮০টি দেশে প্রায় ১০ মিলিয়ন গ্রাহককে সেবা দিয়ে আসছে।

চালু হওয়া সার্ভিস সেন্টারে একইসঙ্গে ১৭টি গাড়ির সার্ভিস সেবা দেওয়া যাবে। সেন্টারটি নির্মাণে নেতৃত্ব দিয়েছেন বাংলাদেশে গাড়ি শিল্পের অন্যতম পথিকৃৎ দেওয়ান সাজেদুর রহমানের নেতৃত্বে দক্ষ প্রযুক্তিবিদরা। আর গাড়ি শিল্পে ২৫ বছরের বেশি অভিজ্ঞতাসম্পন্ন লাসিথা পামুনুয়া তার অভিজ্ঞতা দিয়ে এই সার্ভিস সেন্টারটি পরিচালনার দায়িত্বে আছেন। পামুনুয়া তার তত্ত্বাবধানে একটি দক্ষ দলের সমন্বয়ে বিশ্বমানের পরিসেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে তার এই নিবেদিতপ্রাণ দলটি দারুণ কাজ করবে বলে আশাবাদ তার। এছাড়া এখানে গাড়ির গ্রাহকরা সকল খুচরা যন্ত্রাংশ পাবেন, যা গ্রাহক সন্তষ্টি নিশ্চিত করবে।

১৭টি বে-বিশিষ্ট এই সার্ভিস সেন্টারে প্রতিদিন আগের চেয়ে বেশি গ্রাহক সেবা নিতে পারবেন। গ্রাহক–সুবিধায় এখানে রয়েছে নানা আয়োজন। এছাড়া চেরি গাড়ির সব ধরনের আসল স্পেয়ার পার্টস ও যন্ত্রাংশ পাওয়া যাবে এ সেন্টারে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চেরি বাংলাদেশের কর্মকর্তা ও গাড়ির গর্বিত মালিকরা। অনুষ্ঠানে চেরি বাংলাদেশের এক মুখপাত্র বলেন, ‘ফ্ল্যাগশিপ এই সার্ভিস সেন্টারের উদ্বোধন বাংলাদেশের গাড়ি শিল্পে একটি নতুন আঙ্গিক যোগ করল। এটি চেরির ক্রেতাদের প্রতি গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানের দায়বদ্ধতার একটি অসাধারণ নজির। ’

গাড়ির ইঞ্জিনিয়ার ও টেকনিশিয়ানদের একটি দক্ষ দল চেরির বিক্রয়োত্তর সেবাকে ক্রেতাদের কাছে আরও কার্যকরী করবে বলেও আশা প্রকাশ করেন তিনি।  

গ্রাহকদের নিয়ে চেরির এই নতুন অধ্যায়ে যাত্রা বাংলাদেশের গাড়ি নির্মাণ শিল্পে একটি নতুন সংযোজন বলেও উল্লেখ করেছেন চেরির এই মুখপাত্র। চেরি গাড়ি ও সার্ভিস সেন্টার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন-cherybd.com

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ