ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ক্লেমনের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন শান্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
ক্লেমনের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন শান্ত

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় ক্লিয়ার ড্রিঙ্কস ক্লেমনের সঙ্গে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্তর একটি চুক্তি স্বাক্ষরিত হয়। শান্ত এই সমঝোতার মাধ্যমে ক্লেমনের সকল ব্র্যান্ড কমিউনিকেশন এবং অ্যাক্টিভিটির সঙ্গে সংযুক্ত থাকবেন।

 

এ বিষয়ে শান্ত বলেন, ক্লেমনের মত জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড এর সঙ্গে সম্পৃক্ত হতে পেরে আমি আনন্দিত এবং ভবিষ্যতে ক্লেমনের সঙ্গে ভালো কিছু কাজ হবে বলে আশা করছি। ক্লেমন ক্রিকেট একাডেমির হাত ধরে আমার ক্রিকেটের যাত্রা শুরু হয়েছে। আজকে ক্লেমনের সাথে নতুন সম্পর্কে জড়িয়ে আমি খুবই আনন্দিত।

সমগ্র বাংলাদেশে ক্লেমনের পৃষ্ঠপোষকতায় মোট সাতটি ক্রিকেট একাডেমি পরিচালিত হচ্ছে।  ঢাকা, চাঁদপুর, নারায়ণগঞ্জ, যশোর, দিনাজপুর, রাজশাহী ও সাতক্ষীরা একাডেমি থেকে প্রতিবছর নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, শামীম পাটোয়ারী ও মাহমুদুল হাসান জয় এর মত নতুন নতুন প্রতিভাবান  ক্রিকেটার তৈরি হচ্ছে। নাজমুল হোসেন শান্ত, ক্লেমন ক্রিকেট একাডেমির এক অনবদ্য আবিষ্কার। তিনি রাজশাহী ক্লেমন ক্রিকেট একাডেমির প্রথম ব্যাচ থেকে তার ক্রিকেটের যাত্রা শুরু করেন। সম্প্রতি শান্ত তিন ফরমেটের (ওয়ানডে, টেস্ট, টি-টোয়েন্টি) ক্যাপ্টেন হিসেবে নির্বাচিত হয়েছেন।  

আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ এর সিএমও মাইদুল ইসলাম বলেন - ক্লেমন সবসময় খেলাধুলা ও সুস্থ বিনোদনকে পৃষ্ঠপোষকতা করে আসছে। ক্লেমন বরাবরই তরুণদের জন্য খেলাধুলার পাশাপাশি বিভিন্ন ধরনের আয়োজন করে থাকে । ভবিষ্যতে আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত এই ধরনের আয়োজনের মাধ্যমে তরুণ ও যুবকদের সুস্থ বিনোদন নিশ্চিত করতে চেষ্টা করব। তারই ধারাবাহিকতায় নাজমুল হোসেন শান্ত ক্লেমনের সঙ্গে সম্পৃক্ত হওয়ায় ভবিষ্যতে দারুন কিছু ক্যাম্পেইন করার সুযোগ সৃষ্টি হবে।  

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যান্ড ম্যানেজার আব্দুল আজিজ, সিনিয়র ব্র্যান্ড এক্সিকিউটিভ ইমরান কায়সার ও আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেডের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।