ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

লংকাবাংলা ক্রেডিট কার্ডে ওয়ালটন কম্পিউটারে ডিস্কাউন্ট সুবিধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
লংকাবাংলা ক্রেডিট কার্ডে ওয়ালটন কম্পিউটারে ডিস্কাউন্ট সুবিধা

সম্প্রতি লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি ও ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিস এর মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে। চুক্তির আওতায় লংকাবাংলার ক্রেডিট কার্ড ব্যবহারকারীগণ ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিস থেকে ১২ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা উপভোগ করতে পারবে।

লংকাবাংলা ফাইন্যান্স এর হেড অফ রিটেইল বিজনেস, খোরশেদ আলম এবং ওয়ালটন ডিজি-টেক এর চিফ বিজনেস অফিসার মোঃ তৌহিদুর রহমান রাদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা চুক্তিটি সই করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স এর হেড অফ কার্ডস (ভারপ্রাপ্ত)- মোঃ তৌফিকুর রহমান, সিনিয়র ম্যানেজার কার্ড বিজনেস - মোহাম্মদ আব্দুল জলিল খান; ওয়ালটন ডিজি-টেক এর, মুনিমা চৌধুরী নদী, হেড অফ ফিন্যান্স, মো. আহসানুল আলম সিদ্দিকী, ডেপুটি চিফ ফিন্যান্সিয়াল অফিসার, কে মো. তানজিমুল হক তন্ময়, ডেপুটি হেড অফ মার্কেটং; সিকদার মাসরুর আহমেদ, আসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ওয়ালটন ডিজি-টেকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এমএর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।