ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শনির আখড়ায় ডোমিনোজ পিৎজার ২৭তম রেস্টুরেন্ট উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
শনির আখড়ায় ডোমিনোজ পিৎজার ২৭তম রেস্টুরেন্ট উদ্বোধন

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনোজ পিৎজা রাজধানীর শনির আখড়ায় উদ্বোধন করেছে তাদের ২৭তম রেস্টুরেন্ট। গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’ এর সুযোগ দিতে গত ২২ ফেব্রুয়ারি শনির আখড়ায় শাখাটি উদ্বোধন করা হয়।

 

আন্তর্জাতিকমানের ডোমিনোজ পিৎজার এ নতুন আউটলেটটি শনির আখড়াবাসী সাদরে গ্রহণ করেছে। বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনোজ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনোজ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এ বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি শনির আখড়া আউটলেট থেকে পাওয়া যাবে। এ রেস্টুরেন্টটির উদ্বোধনের সময় ডোমিনোজ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘আপন ফাউন্ডেশন’র ছাত্র-ছাত্রী, যারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনোজ পিৎজা গত ৪ বছরে এ দেশে সবচেয়ে দ্রুততার সঙ্গে বড় হওয়া ফুড ব্র্যান্ড এবং শনির আখড়ায় আমাদের নতুন রেস্টুরেন্ট খুলতে পেরে আমরা বেশ গর্বিত। এ দেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের রেস্টুরেন্ট নেটওয়ার্ক প্রসারিত করছি। ডোমিনোজ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা বাংলাদেশের জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের শনির আখড়া রেস্টুরেন্টে সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ।

শনির আখড়া রেস্টুরেন্ট থেকে আমরা রায়েরবাগ, দনিয়া বাজার, জনতা মার্কেট, মুরাদপুর, দনিয়া ও শনির আখড়ায় হোম ডেলিভারি করা হবে প্লে রেস্টুরেন্ট ও অ্যাপ স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।  

শনির আখড়াসহ বর্তমানে ডোমিনোজ পিৎজার সর্বমোট ২৭টি আউটলেট আছে, যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, বাসাবো, ধানমন্ডি ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, নারায়ণগঞ্জ, শান্তিনগর, বেইলি রোড, আগ্রাবাদ ও জিইসিতে অবস্থিত। বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।