ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিটি ব্যাংক ও আমার পে-র মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
সিটি ব্যাংক ও আমার পে-র মধ্যে চুক্তি

ঢাকা: সম্প্রতি সিটি ব্যাংক এবং আমারপের মধ্যে ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি ক্যাশ ম্যানেজমেন্টবিষয়ক চুক্তি সই সম্পন্ন হয়েছে।  

আমারপে দেশের অন্যতম শীর্ষস্থানীয় একটি অনলাইন পেমেন্ট গেটওয়ে ও ফিনটেক কোম্পানি যারা দেশের এসএমই এবং অন্যান্য কোম্পানিকে পেমেন্ট গেটওয়ে সল্যুশন দিয়ে থাকে।

 

এ চুক্তির আওতায় সিটি ব্যাংক তার ইন্টারনেট ব্যাংকিং প্ল্যা‌টফর্ম সিটিলাইভের মাধ্যমে গ্রাহকদের অনলাইন ডিজিটাল কালেকশন এবং আমারপে-র অর্থ দিয়ে সুবিধা দেবে।

সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান ব্যবসায় কর্মকর্তা শেখ মোহাম্মদ মারুফ এবং আমারপে-র ব্যবস্থাপনা পরিচালক ও প্রতিষ্ঠাতা এ এম ইশতিয়াক সারোয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।  

চুক্তি সই অনুষ্ঠানে সিটি ব্যাংকের ইভিপি অ্যান্ড হেড অব করপোরেট ক্যাশ ম্যানেজমেন্ট তাহ্সিন হক, আমারপে-র চিফ অপারেটিং অফিসার আবদুল মুকতাদির আজাদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।