ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইউনাইটেড হসপিটালে ও মেডিক্সে বিভিন্ন স্বাস্থ্যসেবায় বিকাশ পেমেন্টে ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
ইউনাইটেড হসপিটালে ও মেডিক্সে বিভিন্ন স্বাস্থ্যসেবায় বিকাশ পেমেন্টে ছাড়

ঢাকা: ইউনাইটেড হসপিটালের হোম স্যাম্পল কালেকশন সেবায় ও ইউনাইটেড হসপিটালের সহপ্রতিষ্ঠান মেডিক্সে বিভিন্ন স্বাস্থ্যসেবায় বিকাশ পেমেন্টে মিলছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং ডিসকাউন্ট।

বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে (চেকআউট পেমেন্ট) অথবা *২৪৭# ডায়াল করে সফলভাবে বিকাশ পেমেন্ট করে গ্রাহকরা এ অফারগুলো গ্রহণ করতে পারবেন।

বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবা খাতের শীর্ষস্থানীয় এক্রিডিটেশান ‘জেসিআই’ (জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল) স্বীকৃতিপ্রাপ্ত ইউনাইটেড হসপিটালে হোম স্যাম্পল কালেকশন সেবায় ন্যূনতম ১০০০ টাকা পেমেন্টে ৪০০ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। আগামী ২০২৪ সালের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এ ক্যাম্পেইনে একজন গ্রাহক সর্বোচ্চ এক বার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

মেডিক্সে প্যাথলজি টেস্টে ২০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং রেডিওলজি ও ইমেজিং টেস্টে ১০ শতাংশ রয়েছে ডিসকাউন্ট সুবিধা। এ সুবিধা গ্রহণ করতে গ্রাহককে ন্যূনতম ১০০০ টাকা বিকাশ পেমেন্ট করতে হবে। অফারটি ২০২৪ সালের ৩০ নভেম্বর পর্যন্ত চলবে।

এছাড়া গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে চলমান সব অফারগুলো সম্পর্কে জানতে পারবেন। গ্রাহক চাইলে ‘বিকাশ ম্যাপ’ থেকে ‘মার্চেন্ট’ অপশনে গিয়ে অফার বাটনে ক্লিক করে তার আশেপাশের যে আউটলেটগুলোতে অফার চলছে সেগুলোর লোকেশনসহ বিস্তারিত দেখে নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।