ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আকাশবাড়ি হলিডেজে চলছে আকর্ষণীয় অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
আকাশবাড়ি হলিডেজে চলছে আকর্ষণীয় অফার

ঢাকা: বাংলাদেশের অন্যতম শীর্ষ ট্যুর অপারেটর আকাশবাড়ি হলিডেজে চলছে অফারের ছড়াছড়ি। আকাশবাড়ি হলিডেজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তৌহিদুল আলম মিলকি তার প্রতিষ্ঠান সম্পর্কে বলেছেন, আমার প্রতিষ্ঠান  স্বনামধন্য ও প্রতিষ্ঠিত একটি ট্রাভেল এজেন্সি।

মানুষের ভ্রমণকে সহজ, আরামদায়ক ও নিরাপদ করা আমরা নিশ্চিত করি। সাধারণত যারা বিদেশে বা দেশের ভেতরে ঘুরতে চায় তাদের সবকিছু আমরা ম্যানেজ করি। এটাই আমাদের মূল কাজ।

এছাড়া যারা বিদেশে পড়তে চায় তাদের আমরা স্টুডেন্ট কন্সালটেশন করি, ফাইল প্রসেস করি, তাদের খুঁটিনাটি সব কাজ আমরাই প্রসেসিং করি। আমাদের প্রতিষ্ঠান কথায় কাজে এক, সেবা ও মানের ব্যাপারে আমাদের কোনো আপস নেই। আমরা স্বল্প মূল্যে সারা পৃথিবীতে টুর অপারেট করি। আপনি শুধু আমাদের সঙ্গে যোগাযোগ করবেন, বাকি সব আয়োজন নিরাপদ ও আনন্দদায়ক করার দায়িত্ব আমাদের। আমাদের বর্তমানে ১শ’টি প্যাকেজ চলছে।

আকাশবাড়ি হলিডেজ ১০ এবং ১১ নভেম্বর যে মেলা করেছে তাতে অভূতপূব সাড়া পেয়েছে। অনেক ভালো রেসপন্স ছিল ক্লায়েন্টের। হাজার হাজার মানুষ আমাদের এখানে এসেছিল। আমরা কৃতজ্ঞতা জানাই সবাইকে।

বাংলাদেশে ট্যুরিজম নিয়ে এত ট্রাভেল এজেন্সি এত প্রতিষ্ঠান থাকতে আকাশ বাড়ি হলিডেজ মানুষ বেছে নিচ্ছে আস্থার কারণে। মানুষ আকাশ বাড়িতে আসে, কারণ ১২ বছর ধরে আকাশবাড়ি যেই কাজটা করছে, সেটা হলো মানুষের আস্থা অর্জন করার চেষ্টা। বিদেশ ভ্রমণকে সহজ করেছে। আকাশবাড়ি এটার পথ প্রদর্শক। বিদেশেও যে অল্প খরচে ঘুরা যায় সে রাস্তা দেখিয়ে দিয়েছে আকাশবাড়ি।  

এমডি আরও বলেন, সেই আস্থার জায়গাটা আমাদের আছে। বাংলাদেশের পর্যটনখাতকে কিভাবে প্রসারিত করা যায় তা নিয়ে আমরা আরও কাজ করতে চাই। আকাশবাড়িকে নিয়ে আমাদের ভবিষ্যত পরিকল্পনা অনেক। আমাদের হোটেল-রিসোর্টেস আসছে। আমরা চেইন অব হোটেল করবো বাংলাদেশে। আরও বেশি মানুষকে আমরা বিদেশে নেওয়ার ব্যবস্থা করবো। আমরা চাই বিদেশের মানুষও বাংলাদেশে আসুক, কারণ আমাদেরও পর্যটক আনতে হবে। ফরেন রেমিট্যান্স আনতে হবে, সেই ব্যাপারেও আমরা খুবই জোরালো কাজ করছি। আশা করছি ভবিষ্যতে আমরা অনেক মানুষকে বাংলাদেশে ভ্রমণে আনতে পারবো।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।