ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিজিটাল লেনদেনে সিটি ব্যাংক-মেঘনা ব্যাংকের চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
ডিজিটাল লেনদেনে সিটি ব্যাংক-মেঘনা ব্যাংকের চুক্তি

ঢাকা: সম্প্রতি সিটি ব্যাংক এবং মেঘনা ব্যাংকের মধ্যে চুক্তি সই হয়েছে। সম্প্রতি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

চুক্তির আওতায় সিটি টাচ ও মেঘনা পে ওয়ালেট-এর গ্রাহকরা পরস্পর অ্যাকাউন্ট ট্রান্সফার করতে পারবেন এবং মেঘনা পে গ্রাহকেরা খুব সহজেই সিটি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে টাকা মেঘনা পে অ্যাকাউন্টে লেনদেন করতে পারবেন। এছাড়াও মেঘনা ব্যাংকের গ্রাহকরা সিটি ব্যাংকের পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে আমেরিকান এক্সপ্রেস, ভিসা ও মাস্টারকার্ড থেকে মেঘনা পে অ্যাকাউন্টে ‘অ্যাড মানি’ সম্পন্ন করতে পারবেন।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ও মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ এবং মো. মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ইনফর্মেশন অফিসার কাজী আজিজুর রহমান, হেড অব রিটেইল ব্যাংকিং মো. অরূপ হায়দার, মেঘনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. ছাদেকুর রহমান, হেড অব লায়াবিলিটি অ্যান্ড ওয়েলথ ম্যানেজমেন্ট কাজী ফারহানা জেবিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ