ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্পিড খাও, লাখপতি হয়ে যাও

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
স্পিড খাও, লাখপতি হয়ে যাও

ঢাকা: বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড স্পিড তার ভোক্তাদের জন্য ‘স্পিড লাখ টাকার হেব্বি অফার’ ক্যাম্পেইন শুরু করেছে।

প্রতিদিন স্পিডের ফেসবুক পেজে পৃথক চারটি ক্যাপের নম্বর শেয়ার করা হবে এবং ভোক্তাকে ওই ক্যাপের নম্বরগুলো মেলাতে হবে।

ঘোষণাকৃত নম্বরগুলো সঠিকভাবে মেলানোর পর অংশগ্রহণকারীকে www.speedlakhpotio.com-এ লগইন করে তার নাম, ঠিকানা, মোবাইল নম্বর দিতে হবে এবং প্রতিটি ক্যাপের ভেতরের দিকের ছবি আপলোড করতে হবে।  

যারা সফলভাবে নির্দিষ্ট ওই নম্বরগুলো মেলাতে পারবে, প্রতিদিন তাদের মধ্যে থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী পাবেন এক লাখ টাকা।  

বিজয়ীদের নাম স্পিডের facebook পেজে (facebook.com/speed.BD.AFBL) প্রকাশ করা হবে এবং ক্যাম্পেইন শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।  

এ ক্যাম্পেইনটি ১০ অক্টোবর থেকে ৮ নভেম্বর, ২০২৩ পর্যন্ত চলবে।  

কন্টেস্টের সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং মো. মাইদুল ইসলাম বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড স্পিড সব সময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় এ বছর আমরা ‘স্পিড লাখ টাকার হেব্বি’ অফার নিয়ে এসেছি। আমরা আশা করছি, ক্যাম্পেইনটি স্পিডের সব তরুণ ভোক্তাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে। ভোক্তাদের জন্য আমাদের এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।