ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

ভালাইপুর বাজারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ভালাইপুর বাজারে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন

ঢাকা: চুয়াডাঙ্গার ভালাইপুর বাজারের মাস্টার আব্দুল ওয়াহেদ মার্কেটে দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন করা হয়েছে।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোরুমটির উদ্বোধন করেন মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি (২০২১-২০২৩) এবং আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ১৪ নম্বর চিৎলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাসানুজ্জামান সরোয়ার, আলুকদিয়া ইউপির চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তহিদুল ইসলাম, চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি মোজাম্মেল হক, ভালাইপুর বাজার সমিতির সভাপতি মো. সোহেল রানা (শান্তি), সিনিয়র সাধারণ সম্পাদক মো. কালু মোল্লা, সাংগঠনিক সম্পাদক মো. মোফাজ্জল হোসেন মোফা, আলুকদিয়া ইউপির সাবেক সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, ভালাইপুর মোড় বাজার মালিক সমিতির সহ-সভাপতি ড. সানোয়ার হোসেনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।  

প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, আমরা সর্বদা গ্রাহকদের চাহিদা ও পছন্দ বিবেচনা করে কাজ করি। আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশের অভ্যন্তরেই উন্নত প্রযুক্তির ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন করছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ।  এতে রে সুলভ মূল্যে এ দেশের মানুষজন গুণগত মানসম্পন্ন পণ্য ক্রয় করতে পারছেন। আমাদের লক্ষ্য সর্বাধুনিক প্রযুক্তির ইলেকট্রনিক্স পণ্য দেশের প্রতিটি প্রান্তের মানুষের কাছে পৌঁছে দেওয়া এবং দেশীয় বাজারের চাহিদা পূরণ করে দেশের বাইরে আমাদের পণ্য রপ্তানি করা। আর সেজন্যই আমরা অবিরাম নিরলসভাবে কাজ করে যাচ্ছি।  আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের মিনিস্টার পণ্য ক্রেতাদের মধ্যে অন্যান্য ব্র্যান্ডের থেকে আমাদের অনন্য করে তুলেছে। আর এসব গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে আমরা বিভিন্ন জেলাসহ থানায়ও আমাদের পণ্য পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় দেশি পণ্যের মাধ্যমে সর্বোচ্চ সেবা দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে চুয়াডাঙ্গার ভালাইপুর বাজারের মাস্টার আব্দুল ওয়াহেদ মার্কেটে হাজির হয়েছি।  শুধু পণ্য সরবরাহই আমাদের মূল উদ্দেশ্য নয়, এসব শোরুম চালু করে যুবকদের মধ্যে কর্মসংস্থানও বাড়ানোও আমাদের উদ্দেশ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে নিয়মিত কাজ করে যাচ্ছি।   

উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/হটলাইন: 09606 700 700/০৯৬০৬ ৭০০ ৭০।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ