ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিলেটে সিলেকশনসের শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
সিলেটে সিলেকশনসের শোরুম উদ্বোধন

ঢাকা: সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আকিজ বশির গ্রুপের গৃহ নির্মাণ সামগ্রীর ব্র্যান্ডগুলোর এমপোরিয়াম খ্যাত ‘সিলেকশনস’র একটি নতুন শোরুম চালু হয়েছে সিলেটের পাঠানটুলায়।  

এক ছাদের নিচে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সব ব্র্যান্ড পণ্যকে সমাহৃত করতে গেল বছরের অক্টোবরে যাত্রা শুরু হয়েছিল ‘সিলেকশনস’ ব্র্যান্ডটির।

‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ এ আদর্শ নিয়ে ব্র্যান্ডটির ইতোপূর্বে তিনটি  ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন হয় রাজধানী ঢাকার বনানীতে, বন্দরনগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ এক্সেস রোডে ও সিলেটের মেন্দিবাগে। যাত্রা শুরুর পর থেকেই ‘সিলেকশনস’ গ্রাহকদের মধ্যে বিশেষ সুনাম অর্জন করেছে এবং নজর কাড়তে সক্ষম হয়েছে। সেই সুনামের ধারা অক্ষুণ্ন রাখতেই এবার চালু হয়েছে ‘সিলেকশনস’র সিলেট আরেকটি শোরুম। অত্যাধুনিক এ ফ্ল্যাগশিপ শোরুমটি সিলেটের পাঠানটুলায় হাদী ম্যানসনে অবস্থিত। এ ফ্ল্যাগশিপ শোরুমটিতে থাকছে সিরামিকস টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যারের বিশাল সম্ভার।  

গত ৫ অক্টোবর শোরুমটি উদ্বোধন করেন সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, আকিজ বাশির গ্রুপ ও সম্মানিত বিজনেস অ্যাসোসিয়েট, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাসহ আকিজ সিরামিকস জেনারেল ম্যানেজার, সেলস, মোহাম্মদ আশরাফুল হক, আকিজ বাশির গ্রুপের মার্কেটিং হেড মোহাম্মদ শাহরিয়ার জামান, হেড অব সেলস রসা, বিশ্বজিৎ পল ওয়াজ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম বলেন, ইন্টেরিয়রের সব প্রয়োজনীয় ও সেরা ব্র্যান্ডপণ্যগুলো এক ছাদের নিচে নিয়ে আসার উদ্দেশ্য নিয়ে সিলেকশনসের যাত্রা শুরু হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার আমরা সিলেটে এ ফ্ল্যাগশিপ শোরুমটির উদ্বোধন করেছি। সিলেকশনসে থাকছে আকিজ বশির গ্রুপের সেরা সব ব্র্যান্ড পণ্যের বিশাল সমাহার। যেখান থেকে ক্রেতারা সহজেই একই ছাদের নিচ থেকে টাইলস, স্যানেটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।