ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিশ্বকাপ ক্রিকেটে টাইগারদের সমর্থনে রবির উৎসব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
বিশ্বকাপ ক্রিকেটে টাইগারদের সমর্থনে রবির উৎসব

ঢাকা: ক্রিকেটের সবচেয়ে বড় উৎসব বিশ্বকাপ ক্রিকেট উদযাপনের অংশ হতে এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য দৃঢ় সমর্থন প্রদর্শন করে ‘দি রেড ওয়েভ-চিয়ার্স ফর বিডি ক্রিকেট টিম’ উদযাপন করল রবি।

টাইগারদের বিজয়ী চেতনাকে ভক্তদের মধ্যে সঞ্চারিত করতে ‘জানি বাংলাদেশ, পারবে তুমিও’ ক্যাম্পেইনের অংশ হিসেবে এ আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) গুলশান-১ রবি করপোরেট অফিস থেকে শুরু করে গুলশান-২ অভিমুখে রাস্তার উভয় পাশে সজ্জিত করা হয়। সাধারণ মানুষের পাশাপাশি রবি কর্মীদের অংশগ্রহণে উদযাপনের অংশ হিসেবে গুলশান এভিনিউয়ের মোট আটটি স্পটে এ আয়োজন করে রবি। চট্টগ্রামের সিআরবি-তেও সাধারণ মানুষ এবং রবি কর্মীদের অংশগ্রহণে একই রকম আয়োজন করা হয়।

এসব স্পটে দিনব্যাপী প্রাণবন্ত ফ্ল্যাশ মব উপভোগের পাশাপাশি পথচারীরা ক্রিকেট হিরোদের জন্য গ্রাফিতিতে শুভেচ্ছা বাণী লিখেন। ক্রিকেট অনুরাগীদের আন্তরিক শুভেচ্ছায় সজ্জিত এই চমৎকার ওয়াল গ্রাফিতি বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থনে পুরো সপ্তাহের জন্য প্রদর্শন করা হবে।

অনুষ্ঠানে রবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাজীব শেঠি, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ, প্রধান কার্যালয়ের সব বিভাগের কর্মী এবং বিভাগীয় প্রধানরা একসঙ্গে যোগ দিয়ে প্রিয় ক্রিকেট দলের জন্য সম্মিলিতভাবে উৎসাহ এবং দৃঢ় সমর্থন ব্যক্ত করেন।

রাজীব শেঠি বলেন, এই উদযাপন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলকে সমর্থন করার জন্য আমাদের অটল অঙ্গীকারকে নির্দেশ করে। এটি বাংলাদেশের জনগণের ঐক্য ও চেতনার প্রমাণ। ক্রিকেট বিশ্বকাপ যাত্রায় আমাদের ক্রিকেট হিরোদের পাশে দাঁড়াতে পেরে গর্বিত।

শিহাব আহমাদ বলেন, বাংলাদেশে ক্রিকেট শুধু একটি খেলার চেয়েও বেশি কিছু; এটি একটি আবেগ যা আমাদের সবাইকে একত্রিত করে। আমাদের দলকে প্রতিটি পদক্ষেপে উৎসাহ দিতে এই আয়োজন করা হয়েছে।

গত ১ অক্টোবর বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য ব্যান্ড অর্থহীনের মাধ্যমে বিশ্বকাপের থিম সং ‘জানি বাংলাদেশ পারবে তুমিও’ প্রকাশ করে রবি। দারুণ জনপ্রিয়তা পাওয়া গানটি গুনগুন টিউন হিসেবে মোবাইলে সেট করতে হলে গ্রাহকদের *২৮৪৬৬*৮০৭# কোড ডায়াল করতে হবে।

মাই রবি অ্যাপ দেশের শীর্ষস্থানীয় স্পোর্টস ওটিটি প্ল্যাটফর্ম, র‌্যাবিটহোলের সঙ্গে অংশীদারিত্বে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচগুলি লাইভ-স্ট্রিম করবে। ক্রিকেট অনুরাগীরা সাবস্ক্রিপশনের ভিত্তিতে মাই রবি অ্যাপের মাধ্যমে পরিষেবাটি পেতে পারেন।

ক্রিকেটের সঙ্গে রবির সম্পৃক্ততা অনেক আগে থেকেই। কোম্পানিটি বেশ কয়েক বছর ধরে (২০১৫-২০১৭) জাতীয় ক্রিকেট দলের স্পন্সর ছিল। এছাড়া রবির পৃষ্ঠপোষকতায় আয়োজিত ফাস্ট বোলার হান্ট প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ফাস্ট বোলার এবাদত হোসেন চৌধুরী উঠে এসেছেন।

বাংলাদেশ সময়: ২৩২২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।