ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

চুয়াডাঙ্গার সার্বিক উন্নয়নে একসঙ্গে কাজ করার অঙ্গীকার

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
চুয়াডাঙ্গার সার্বিক উন্নয়নে একসঙ্গে কাজ করার অঙ্গীকার

চুয়াডাঙ্গার সার্বিক উন্নয়নে জেলা প্রশাসনের সঙ্গে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ সিআইপি এক সঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

নবনিযুক্ত জেলা প্রশাসক ডক্টর কিসিঞ্জার চাকমার সঙ্গে শুভেচ্ছা বিনিময় কালে ব্যবসায়িক শীর্ষ সংগঠন এফবিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ টেলিভিশন ম্যানুফ্যাকচারার অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির এ সদস্য এমন প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় জেলার বিভিন্ন  উন্নয়নমূলক কার্যক্রমে নবনিযুক্ত জেলা প্রশাসকের পাশে থেকে সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন এম এ রাজ্জাক খান রাজ।

তিনি বলেন, ‘আমি  চুয়াডাঙ্গা জেলার প্রতিটি মানুষের পাশে সব সময় ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ। জেলার বিভিন্ন  প্রতিবন্ধী, গরিব অসহায়, দিনমজুর মানুষের পাশে থেকে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এছাড়া আমার চুয়াডাঙ্গার নিজস্ব বাড়ি পলাশ পাড়ার ''খান মহল" কে একটি চিকিৎসা কেন্দ্রে পরিণত করেছি। জেলার বিভিন্ন গ্রাম থেকে আসা গরিব মা বোনদের জন্যে নিজস্ব ডাক্তার দিয়ে চিকিৎসা করে বিনামূল্যে ওষুধ সরবরাহ করে থাকি। আমি বাকি জীবনটুকু আমার প্রাণের এলাকাবাসীর আপদে-বিপদে পাশে থাকতে চাই’।

ডক্টর কিসিঞ্জার চাকমাও চান চুয়াডাঙ্গাকে একটি আদর্শ জেলায় পরিণত করার লক্ষ্যে নিরলস কাজ করে যেতে। একই সঙ্গে রাজ্জাক খানের সঙ্গে একত্রে চুয়াডাঙ্গাবাসীকে সার্বিক সেবা দেওয়ার মাধ্যমে একটি উন্নত জেলায় পরিণত করে সারা দেশবাসীর সামনে রোল মডেল হিসেবে দাঁড় করানোর আশাবাদও ব্যক্ত করেন তিনি।  

গত ২৪ জুলাই চুয়াডাঙ্গা জেলার ২৭-তম জেলা প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন ডক্টর কিসিঞ্জার চাকমা।

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
ইইউডি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।